Home / চাঁদপুর / চাঁদপুর ছাত্রদলের দু’যুগ্ম আহ্বায়কের পদ স্থাগিতাদেশ : বিএনপি কার্যালয়ে ককটেল বিস্ফোরণ
চাঁদপুর ছাত্রদলের দু’যুগ্ম আহ্বায়কের পদ

চাঁদপুর ছাত্রদলের দু’যুগ্ম আহ্বায়কের পদ স্থাগিতাদেশ : বিএনপি কার্যালয়ে ককটেল বিস্ফোরণ

চাঁদপুর জেলা ছাত্রদলের দু’যুগ্ম আহ্বায়কের পদ স্থাগিতাদেশকে কেন্দ্র করে মঙ্গলবার রাত পৌণে ১০ টায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় হঠাৎ করে শহরজুড়ে আতংক ছড়িয়ে পড়ে। ককটেল বিস্ফোরণের খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে।

জানা যায়, ‘দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজের সাথে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগ পাওয়ায়’ চাঁদপুর জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান হাসনাত ও শামছুল আলম সূর্যের পদ স্থগিত করে কেন্দ্রীয় ছাত্রদল সংসদ।

এই নিয়ে রাতে হঠাৎ জেলা বিএনপি কার্যালয়ের সামনে কে বা কারা একটি ককটেল নিক্ষেপ করে। খবর পেয়ে জেলা বিএনপির আহ্বায়কের বাসভবনের সামনে নেতা-কর্মীরা ভীড় জমায়।

ওই এলাকাজুড়ে আতংক দেখা দিলে চাঁদপুর মডেল থানা পুুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

সর্বশেষ খবরে জানা যায়, বর্তমানে ছাত্রদলের আহবায়ক কমিটি গ্রুপটি জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের বাসায় অবস্থান করছে এবং স্থগিত হওয়া গ্রুপের নেতাকর্মীরা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অবস্থান করছে।

এ ব্যপারে পদ স্থগিত হওয়া কামরুজ্জামান হাসানাত জানান, আমাদের গ্রæপের নেতাকর্মীরা জেলা বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান নিলে অপর গ্রুপের লোকজন এসে হামলা করে। এতে উভয়গ্রæপের কয়েজন আহত হয়।

এক প্রশ্নের জবাবে এ নেতা আরো জানান, “আমরা ইতোমধ্যে চাঁদপুর সরকারী কলেজ কমিটিসহ পুরো জেলায় ১১টি কমিটি দিয়েছি। অন্যগুলো প্রক্রিয়াধীন রয়েছে। বিশেষ আজ (১৩ অক্টোবর) রাতে চাঁদপুর সদর ও পৌর কমিটি দেয়ার চেষ্টায় আছি।”

Asik bin Rahim

আশিক বিন রহিম ||আপডেট: ১০:৫১ পিএম,১৩ অক্টোবর ২০১৫, মঙ্গলবার

এমআরআর