Home / চাঁদপুর / চাঁদপুর ঘোষপাড়া জন্মাষ্টমী পরিষদের বস্ত্র ও পুরস্কার বিতরণ
চাঁদপুর ঘোষপাড়া জন্মাষ্টমী পরিষদের বস্ত্র ও পুরস্কার বিতরণ

চাঁদপুর ঘোষপাড়া জন্মাষ্টমী পরিষদের বস্ত্র ও পুরস্কার বিতরণ

শ্রী কৃষ্ণের জন্মাষ্টমীতে চাঁদপুর পুরাণবাজার ঘোষপাড়া জন্মাষ্টমী উদযাপন পরিষদের আয়োজনে শুক্রবার (২৬ আগস্ট) রাতে সত্যভূম মন্দিরে অসহায় দুস্থ্যদের মাঝে বস্ত্র ও বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বস্ত্র ও পুরস্কার বিতরণ পূর্বক আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

উদ্বোধকের বক্তব্য রাখেন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি তমাল ঘোষ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি সুভাষ চন্দ্র রায়, পৌরসভার প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান ঢালী, কেন্দ্রীয় জন্মষ্টমী উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন দীলিপ কুমার ঘোষ, জেলা জন্মষ্টমী উদযাপন পরিষদের গোপাল চন্দ্র সাহা।

প্রধান অতিথির বক্তব্যে নাছির উদ্দিন আহমেদ বলেন, ‘সমাজে অনাচার, অবিচারের বিনাশ করতেই ভগবান শ্রী কৃষ্ণের অর্বিভাব হয়েছিলো। পৃথীবিতে কোনো ধর্মই অশান্তির কথা বলেনি। প্রত্যেক ধর্মই মানবতা এবং শান্তির কথা বলেছে। প্রতিটা মানুষই শান্তিতে বসবাস করতে চায়। আমরা প্রত্যেকে যদি নিজের ধর্ম পালন করি এবং অনেক ধর্মের প্রতি শ্রদ্ধা রাখি তবে সবাই ভালো থাকতে পারবো। ’

পরিষদের সভাপতি উত্তম সাহার সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিঠুন ঘোষের পরিচালনায় আরো বক্তব্য রাখেন উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নন্দু ঘোষ।

রাত ৯টায় ধর্মীয় বৈদিক নৃত্যানুষ্ঠান পরিবেশন করবে নতুন কুঁড়ি সাংস্কৃতিক সংগঠন।

: আপডেট, বাংলাদেশ সময় ০৯:৩০ পিএম, ২৬ আগস্ট ২০১৬, শুক্রবার
ডিএইচ

চাঁদপুর ঘোষপাড়া জন্মাষ্টমী পরিষদের বস্ত্র ও পুরস্কার বিতরণ

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম