Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / অ্যাড. তাহের রুশদীর কবর জিয়ারতে শেখ ফরিদ আহমেদ মানিক
rushdi

অ্যাড. তাহের রুশদীর কবর জিয়ারতে শেখ ফরিদ আহমেদ মানিক

চাঁদপুর সদর শাহমাহমুদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক সোহেল রুশদীর পিতা অ্যাডঃ তাহের হোসেন রুশদীর কবর জিয়ারত করেছেন চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহম্মেদ মানিক।

শুক্রবার (৬ জুন) বিকাল সাড়ে ৫টায় তিনি বিএনপির নেতাকর্মীদের সাথে নিয়ে মরহুমের শাহতলী গ্রামের পারিবারিক কবরস্থানে তার কবর জিয়ারত করেন।

এ সময় উপস্থিত ছিলেন ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন বিএনপির সভাপতি বাকের খন্দকার,সাধারণ সম্পাদক লেয়াকত হোসেন লেকু সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক কাদির বেপারী, মৈশাদী ইউনিয়ন বিএনপির সভাপতি খান আব্দুস সাত্তার মাস্টার, শাহ্মাহমুদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো: রশিদ মাষ্টার, রব পাটওয়ারী, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি শফিক কবিরাজ, সাধারণ সম্পাদক মো: কামাল মিজি,

বিএনপি নেতা মো: আবুল হাশেম রুশদী, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো: জাহাঙ্গীর হোসেন খান, সাধারণ সম্পাদক মো: আব্দুল আজিজ মিজি, ৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হেলাল খান, যুবদল নেতা নজরুল ইসলাম বাবলু, নাহিদ হায়দার খান, মৈশাদী ইউনিয়ন যুবদলের সভাপতি বাবুল মৃধা কালু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব খান বাবলু, সহ সভাপতি মফিজুল ইসলাম মুকুল, শাহমাহমুদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো: লোকমান গাজী, যুবদল নেতা রুবেল পাটওয়ারী, ছাত্রদল নেতা শওকত কারী, ইমরান হোসেন ইমন, জহির বেপারী, নুরু গাজীসহ বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় মরহুমে ছেলে সোহেল রুশদী তাঁকে স্বাগত জানায়। কবর জিয়ারত শেষে শাহতলীস্থ মরহুম অ্যাডভোকেট মো. তাহের হোসেন রুশদীর বাড়িতে যান এবং তিনি শোকাহত পরিবার মাঝে গিয়ে সমবেদনা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে কবর জিয়ারত ও দোয়া পরিচালনা করেন শাহতলী কামিল মাদরাসার ২য় মুহাদ্দেস মাওলানা আখতার হোসাইন।

এদিকে তাহের হোসেন রুশদী’র রুহের মাগফেতার কামনায় আজ শনিবার (৭ জুলাই) শাহতলী রুশদী বাড়িতে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্যে পরিবারের পক্ষ থেকে আহবান জানিয়েছেন, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক ও চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী।

প্রেস বিজ্ঞপ্তি