চাঁদপুর

চাঁদপুর ক্রীড়া ও সংস্কৃতির ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে : জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল

চাঁদপুর স্টেডিয়ামে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

চাঁদপুর স্টেডিয়ামে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিয়োগিতার উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে প্রতিযোগিতার উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল।

বক্তব্যে বলেন, চাঁদপুর জেলা ক্রীড়া ও সংস্কৃতির ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। আজকের এ আয়োজনের সফলতা কামনা করছি। তোমরা ভালভাবে প্রতিযোগীতায় অংশ নিয়ে সফল হও এ কামনা করছি। যারা জাতীয় পর্যায়ে প্রথম হবে তাদের জেলা প্রশাসনের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।

জেলা প্রাথমিক কর্মকর্তা আক্তার হোসেনের সভাপতিত্বে সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ কবির উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর সাহিত্য একাডেমীর মহ-পরিচালক কাজী শাহাদাত।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান, জেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ খোরশেদ আলম, জেলা স্কাউটের সাধারণ সম্পাদক অজয় কুমার ভৌমিকসহ প্রত্যেক উপজেলার শিক্ষা কর্মকর্তা, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থরা।
কোরআন তোলাওয়াত করেন শিক্ষক রফিকুল ইসলাম, গীতা পাঠ করেন শিক্ষক যুথি দেবনাথ। জাতীয় সংগীত পরিবেশন করেন শিক্ষক ডানা দেবনাথ।

উপজেলা পর্যায়ে প্রথম স্থান অর্জনকারীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। ছেলে ও মেয়েদের জন্য রয়েছে ১৪ টি করে ইভেন্ট। খেলাধুলা ছাড়াও সাংস্কৃতিক প্রতিযোগিতার মধ্যে ছিল সংগীত, নৃত্য, চিত্রাংকন, আবৃত্তি, বিতর্ক, হাতের লেখা ও রচনা লিখন। খেলা শেষে বিকেলে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ৮৬ জন বিজয়ীদের হাতে সনদপত্র ও পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

মাজহারুল ইসলাম অনিক, স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর টাইমস

|| আপডেট: ০৭:১৪ অপরাহ্ন, ২৫ ফেব্রুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর

Share