Home / চাঁদপুর / চাঁদপুর কোর্ট স্টেশন থেকে ৩ মাদকসেবী আটক
Nayem

চাঁদপুর কোর্ট স্টেশন থেকে ৩ মাদকসেবী আটক

চাঁদপুর রেলওয়ে কোট স্টেশন এলাকা থেকে ৩ মাদকসেবীকে একক প্রচেষ্টায় আটক করলেন, চাঁদপুর সদর সার্কেল অফিসের এল,সি আব্দুল্লাহ- আল নোমান নাঈম। বৃহস্পতিবার (২ আগস্ট) রাত সাড়ে ১০ টায় রেলওয়ে কোট স্টেশন থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে ৪ পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, চাঁদপুর সদর উপজেলা রামপুর ইউনিয়নের মধুরোড গ্রামের আঃ রহিমের ছেলে আলমগীর হোসেন (২০), হাজীগঞ্জ উপজেলার উহারুক গ্রামের ইয়াসিন মিজির ছেলে সাগর (১৮) ও চট্টগ্রাম জেলার হাট হাজারি থানার সোয়াবিন গ্রামের আবুল কালামের ছেলে ইকবাল হোসেন (১৮)।

সদর সার্কেল অফিসের পুলিশ সদস্য নাঈম জানান, বৃহস্পতিবার রাতে তাদের ৩ জনকে একসাথে দেখে প্রথমে সন্দেহ জনক ভাবে তাদেরকে জিজ্ঞাসাবাদ করেন। এক পর্যায় তাদের ৩ জনের দেহ তল্লাশী করে তাদের প্যান্টের পেছনের পকেট থেকে বড় বড় ৪ পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়। আটককৃতরা জানায়, বিকেল বেলা তারা কোট স্টেশনের চিহ্নিত মাদক ব্যবসায়ী রাজিবের কাছ থেকে গাঁজাগুলো ক্রয় করে।

পরে চাঁদপুর সদর সার্কেল (অতিরিক্ত দায়িত্ব) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আফজাল হোসের নির্দেশে রাতেই তাদের ৩ জনকে চাঁদপুর মডেল থানান এস আই রাশেদুজ্জামানের মাধ্যমে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়।

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Leave a Reply