চাঁদপুর

কালেক্টরেট সরকারি কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচনে প্রতীক বরাদ্দ

চাঁদপুর কালেক্টরেট সরকারি কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচন আগামী ২২ এপ্রিল অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকালে চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

মোট ২১ পদের মধ্যে ১১ পদে প্রার্থীদের কোন প্রতিদ্বন্দ্বিতা না থাকায় উক্ত পদগুলোতে নির্বাচন হবে না বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্মকর্তা।

বাকি ১০ পদে প্রার্থীগণ তাদের পছন্দের প্রতীক এর আগে নির্বাচন পরিচালনা পরিষদের সদস্যদের কাছে জমা দেয়। তারই প্রেক্ষিতে নির্বাচন পরিচালনা পরিষদের সদস্যগণ প্রার্থীদের কে কোন প্রতীক পাবে তা ঘোষণা করেন।

নির্বাচন পরিচালনা পরিষদের সদস্য সচিব মোছলেহ উদ্দিন মজুমদারের পরিচালনায় প্রতীক বরাদ্দের ঘোষণা দেন জেলা প্রশাসক কায়ালয়ের সাবেক উচ্চমান সহকারী মোঃ আলী আহমেদ সিকদার। এ সময় উপস্থিত ছিলেন পরিচালনা পরিষদের সদস্য রশিদা খানম সহ অন্যরা।

সভাপতি পদে মোঃ নেছার আহমেদ তপদার মোমবাতি প্রতীক ও ভোলানাথ নন্দী, আনারস প্রতীক পেয়েছেন। সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ মিজানুর রহমান লঞ্চ ও মোঃ আবুল বাসার আসকারী বাস প্রতীক পেয়েছেন। সহ-সভাপতি পদে মোঃ মমিন আলী মীর বাঘ ও আব্দুল বারি হরিণ প্রতীক পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ মিজানুর রহমান মোবাইল ও মোহাম্মদ সাইফুল আলম কম্পিউটার প্রতীক পেয়েছেন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ মামুনুর রশিদ গোলাপ ফুল খোকন চন্দ্রশীল আপেল প্রতীক পেয়েছেন। সহ-সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম তালা ও সোহেলী পারভীন কলস প্রতীক পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আলমগীর সরদার বাই সাইকেল ও জাকির হোসেন দেওয়াল ঘড়ি প্রতীক পেয়েছেন।

সহ-সাংগঠনিক পদে নুরুল্লা ফয়সাল চশমা ও ইব্রাহীম খলিল বই প্রতীক পেয়েছেন। অর্থ সম্পাদক পদে মোহাম্মদ জসিম উদ্দিন পাটওয়ারী চেয়ার ও মনির হোসেন টেবিল প্রতীক পেয়েছেন। ক্রীড়া সম্পাদক পদে অজিত সরকার একতারা ও মোঃ খাজা আহম্মদ ফুটবল প্রতীক পেয়েছেন।

এছাড়া বাকী পদগুলোর মধ্যে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় দপ্তর সম্পাদক পদে মোঃ নাছির উদ্দিন সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে রুবিনা ইয়াসমিন, প্রচার সম্পাদক পদে মোঃ জাহাঙ্গীর হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক পদে মোঃ মিজানুর রহমান দেওয়ান, নির্বাহী সদস্য পদে মাহবুব হোসেন, মোসাম্মৎ মেহবুবা আক্তার মোঃ জসিম উদ্দীন সরদার, পিন্টু লাল সাহা, মোঃ মফিজুর রহমান, মোঃ আবুল কাসেম, মোহাম্মদ মাছুম আলম খান একক প্রার্থী হিসেবে তারা নির্বাচিত হয়েছেন।

প্রতিবেদক- আনোয়ারুল হক
আপডেট, বাংলাদেশ সময় ২: ২৩ এএম, ১৪ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Share