চাঁদপুর

চাঁদপুর কারাগারে জেলা পরিষদের ইফতার মাহফিল

‘রহমত, মাগফিরাত ও নাজাতের পয়গামবাহী পবিত্র মাহে রমজান উপলক্ষে জেলা পরিষদের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৬ জুন) সন্ধ্যায় চাঁদপুর বাবুরহাট এলাকার জেলা কারাগারে ইফতার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

আয়োজতি ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল জামান, আনসার ও ভিডিপির উপ-পরিচালক এম এ আজিম উদ্দিন, জেলা কারাগারের জেল সুপার মাঈনুদ্দিন ভূঁইয়া, এন এস আই উপ-পরিচালক এ বিএম ফারুক, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নারায়ণ চন্দ্র পাল, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুল্লাহ আল মামুন, কারাগারের জেলার আবু মুসা, ডা. দীপু মনি এমপির চাঁদপুর প্রতিনিধি সাইফুদ্দিন বাবু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা কাউসার আহমেদ, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, বি এম হান্নান, শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, জি এম শাহীন প্রমুখ।

ইফতার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান বলেন, পবিত্র মাহে রমজান মাসের রহমতের ১০ দিন ও মাগফিরাতের ১০ দিন অতিবাহিত হয়ে গেছে। এখন সামনে রয়েছে রাজাতের মাস। আমাদের পুরো এক মাসের রহমত, মাগফিরাত ও নাজাতের কাজে লাগিয়ে বছরের অন্যান্য মাস গুলো পার করতে হবে। এই আত্বসুদ্ধির মাসে আমরা একে অন্যের জন্য কাজ করবো।

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলার স্বপ্ন দেখেছেন, যা তা বাস্তবায়ন পথে। যার জন্য জননেত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু আমাদেরকে যে আদর্শ শিখেছেন, সেই ভাবেই দেশের জন্য করছেন প্রধানমন্ত্রী।

জেলা পরিষদের কর্তৃক আয়োজিত ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা কারাগার জামে মসজিদের ঈমাম মাও. মো. কবির উদ্দিন।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Share