Home / কৃষি ও গবাদি / চাঁদপুর কলেজ ছাত্রদলের পাল্টাপাল্টি কমিটি : ককটেল বিস্ফোরণ, ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর
চাঁদপুর কলেজ ছাত্রদলের পাল্টাপাল্টি কমিটি : ককটেল বিস্ফোরণ, ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর

চাঁদপুর কলেজ ছাত্রদলের পাল্টাপাল্টি কমিটি : ককটেল বিস্ফোরণ, ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর

চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের পাল্টাপাল্টি কমিটিকে কেন্দ্র করে ককটেল বিস্ফোরণ ও জেলা ছাত্রলদ যুগ্ম আহ্বায়কের প্রতিষ্ঠান ভাংচুর করা হয়েছে। রোববার (৪ অক্টোবর) সকাল ১১টায় এই ঘটনা ঘটে।

ঘটনার বিবরণ জানা যায়, জেলা ছাত্রদল আহ্বায়ক ফয়সাল গাজী বাহার ও যুগ্ম আহ্বায়ক মাসুদ মাঝি চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোণনা করে। এতে আতাউর রহমান সোহাগকে সভাপতি ও শাকিলকে সাধারণ সম্পাদক করা হয়। এদিকে মো. হাবিবুর রহমান মিঠুকে আহ্বায়ক ও আঃ বারেক ভুইয়াকে যুগ্ম আহ্বায়ক করে আরেকটি কমিটি দেয় জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান হাসানাত, আবু সায়েম মিয়াজী, সারফিন হোসাইন ও শামসুল আলম সূর্য।

রোববার সকাল ১১টায় মিটু-বারেক কমিটিকে স্বাগত জানিয়ে মিছিল করে এক পক্ষ। মিছিল শেষ করে তারা ফেরার পথে চিত্রলেখা মোড় এলাকায় (কলেজের ২য় গেট) একটি ককটেল বিস্ফোরিত হয় । এসময় মিছিলাকারীরা গিয়ে জেলা ছাত্রলদ যুগ্ম যুগ্ম আহ্বায়ক মাসুদ মাঝি’র মালিকানাধিন প্রতিষ্ঠান গুগল কম্পিউটার ভাংচুর করে।

খবর পেয়ে ঘটনাস্থাল পরিদর্শন করেছে চাঁদপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মামুনুর রশিদ এবং শেষ খবর পাওয়া পর্যন্ত এই ঘটনায় ক্ষতিগ্রস্ত গুগল কম্পিটারের কর্তৃপক্ষের পক্ষ থেকে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

আপডেট: ০৩:০৬ পিএম, ৪ অক্টোবর ২০১৫, রবিবারচাঁদপুর টাইমস-ডিএইচ/২০১৫।