কচুয়া পালাখাল উবির ম্যানেজিং কমিটির পরিচিতি সভা

চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী পালাখাল উচ্চ বিদ্যালয়ের নতুন ম্যানেজিং কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে প্রতিষ্ঠানে নব-নির্বাচিত ম্যানেজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় নির্বাচিত সকল সদস্য ও গন্যমান্য ব্যক্তিদের মতামতের ভিত্তিতে সকলের সম্মতিক্রমে পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের প্রভাষক মো. সিহাদ হোসেন সাগরকে বিদ্যোৎসাহী সদস্য মনোনীত করা হয়। সিহাদ হোসেন সাগর বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক ও সংসদ সদস্য ড. সেলিম মাহমুদের মেয়ের জামাতা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান মজুমদার জয়। প্রথম পরিচিতি সভায় নব নির্বাচিত সভাপতি হাবিব মজুমদার জয়, বিদ্যুৎসাহী সদস্য সিহাদ হোসেন সাগর ও ম্যানেজিং কমিটির অন্যান্য সদস্যকে ফুল দিয়ে বরণ করা হয়।

এসময় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান, পিটিএ কমিটির সভাপতি ইয়ার আহমেদ মজুমদার, বিদ্যালয়ের দাতা সদস্য স্বাধীন চন্দ্র চৌধুরী, অভিভাবক সদস্য মাহবুব আলম, বিল্লাল হোসেন, মোহাম্মদ মাসুদুল ইসলাম সরকার, ছোলাইমান প্রধান, সংরক্ষিত মহিলা সদস্য রিমা রানী মজুমদার, শিক্ষক প্রতিনিধি সুজন চন্দ্র চৌধুরী, মোহাম্মদ নবীর হোসেন, মারুফ শাকিলা, বিশিষ্ট সমাজসেবক আব্দুল খালেক, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম সৌরভ ও পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১৭ জুলাই ২০২৪

Share