Home / চাঁদপুর / চাঁদপুর ইউনানী মেডিকেল অ্যাসোসিয়েশনের সাধারণ সভা
চাঁদপুর ইউনানী মেডিকেল অ্যাসোসিয়েশনের সাধারণ সভা

চাঁদপুর ইউনানী মেডিকেল অ্যাসোসিয়েশনের সাধারণ সভা

বাংলাদেশ ইউনানী মেডিকেল অ্যাসোসিয়েশন (বিইউএমএ) (আঞ্জুমানে আতিব্বা বাংলাদেশ) চাঁদপুর জেলা শাখার সাধারণ সভা শনিবার দুপুরে শহরের পুরাণবাজার চাঁদপুর ইউনানী তিব্বীয়া (মেডিকেল) কলেজে অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হাকিম শাহাদাত হোসেন পাটোয়ারী।

তিনি তার বক্তব্যে বলেন, সংগঠন করার মানে হলো ঐক্যবদ্ধ থাকা। সংঠনের মাধ্যমে একজন আরেকজনের বিপদে আপদে এগিয়ে আসতে পারে। আমাদের এই পেশাটি একটি মানবসেবামূলক পেশা। তাই এ কাজের সাথে জড়িতরা অর্থের বিষয়কে প্রাধান্য না দিয়ে সেবাটাকে অগ্রাধিকার দিতে হবে।

বক্তারা বলেন, আমরা যারা মানবসেবামূলক এই পেশার সাথে জড়িত আছি তাদেরকেও সেবার স্বার্থেই ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ ঐক্যবদ্ধ থাকলে একের বিপদে অন্যরা এগিয়ে আসতে পারবো। এছাড়ও এই পেশার সাথে জড়িতদের একে অন্যকে সম্মান জানানোর মানসিকতা তৈরি করতে হবে। কারণ কেউ যদি নিজেকে সম্মান না করে অন্যরাও তাকে সম্মান করবে না।

চাঁদপুর ইউনানী তিব্বীয়া (মেডিকেল) কলেজে অধ্যক্ষ হাকিম মো. শাহাদাত হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ইউনানী মেডিকেল অ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাকিম মাহবুবুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক হাকিম মো. কায়কোবাদ, ফেণী জেলা কমিটির যুগ্ম সম্পাদক হাকিম আব্দুল্লাহ আল মামুন।

সংগঠনের চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি হাকিম রাসেদ শাহরিয়ার পলাশের পরিচালানয় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা কমিটির সভাপতি হাকিম শাহেদ হোসেন পাটোয়ারী, সহ-সভাপতি হাকিম হাছান মাহমুদ, হাকিম বাকি বিল্লাহ্ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই প্রবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাকিম গুলজার খান। আলোচনাসভা শেষে নবগঠিত জেলা কমিটিকে পরিচয় করিয়ে দেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

|| আপডেট: ০৫:০৫ পিএম, ১২ ডিসেম্বর ২০১৫, শনিবার

এমআরআর