Home / চাঁদপুর / চাঁদপুর আহমদিয়া মাদ্রাসায় জঙ্গিবিরোধী আলোচনা সভা
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চাঁদপুর আহমদিয়া মাদ্রাসায় জঙ্গিবিরোধী আলোচনা সভা

চাঁদপুর আহমদিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসায় জঙ্গিবাদ, সন্ত্রাস নির্মূল এবং মাদ্রাসা শিক্ষার মানন্নয়নকল্পে আলোচনা সভা ও দোয়া মঙ্গলবার (৩০ আগস্ট) মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার অধ্যক্ষ মাও. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আহমদিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

তিনি বলেন, ‘যারা দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে ইসলামে তাদের অবস্থান নাই। তোমরা যারা শিক্ষার্থী আছো তোমাদেরকে সঠিক ইসলাম শিক্ষা সম্পার্কে জানতে হবে। এই মাদ্রাসা একটি রাজনৈতিক মুক্ত প্রতিষ্ঠান। তোমরা শুধু এখানে পড়ালেখা করবে, এর বাইরে কিছু চলবে না। নবীর শিক্ষা মেনে তোমাদের কাজ করতে হবে। এবং সমাজের মধ্যে সু-শিক্ষায় প্রতিষ্ঠিত হয়ে সচেতন হতে হবে। যারা ইসলাম অনুসারী তারা কখনো জঙ্গি হতে পারে না।’
মাদ্রাসার আরবি প্রভাষক মাও.জহিরুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, মাদ্রাসার উপাধ্যক্ষ মো. আউসুফ আহমেদ, সহকারী অধ্যাপক ইকবাল হোসেন পাটওয়ারীসহ মাদ্রসার সকল শিক্ষাক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ৩ সেপ্টেম্বর সকাল ১০ আহমদিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসায় জঙ্গিবাদ, সন্ত্রাস নিমূল এবং মাদ্রাসা শিক্ষার মানন্নয়নকল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

চাঁদপুর আহমদিয়া মাদ্রাসায় জঙ্গিবিরোধী আলোচনা সভা

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply