Home / আবহাওয়া / চাঁদপুর আবহাওয়া সংবাদ
weather

চাঁদপুর আবহাওয়া সংবাদ

আজ শুক্রবার ২১ এপ্রিল ২০২৩ চাঁদপুর আবহাওয়া সংবাদে জানা গেছে- রাতে বায়ু তাপমাত্রা ২৭ ডিগ্রি সেসিয়ার্স হতে পারে। শিশির বিন্দু: +২৫-,৮৫ ডিগ্রি সেসিয়ার্স । তাপমাত্রা, বায়ু গতি এবং আর্দ্রতা অনুপাত: খুব আর্দ্র, বেশ অস্বস্তিকর; বৃষ্টিপাত আশা করা হয় না, দক্ষিণ থেকে ১১-১৮ কিলোমিটার প্রতি ঘন্টা গতিতে দক্ষিণ মৃদু হাওয়া বাতাস বয়ে যাচ্ছে। মেঘলা আকাশ । সকালে বায়ু তাপমাত্রা উষ্ণ আপ +২৭…+৩২ ডিগ্রি সেসিয়ার্স।

শিশির বিন্দু: +২৩-৮৬ ডিগ্রি সেসিয়ার্স ; তাপমাত্রা, বায়ু গতি এবং আর্দ্রতা অনুপাত: খুব আর্দ্র, বেশ অস্বস্তিকর; বৃষ্টি আশা করা হয়, এটি একটি ছাতা নিতে বাঞ্ছনীয়। দক্ষিণ-পূর্ব থেকে ১১-১৪ কিলোমিটার প্রতি ঘন্টা গতিতে দক্ষিণ-পূর্ব মৃদু হাওয়া বাতাস বয়ে যাচ্ছে। মেঘলা আকাশ থাকবে।

বিকালে বায়ু তাপমাত্রা উষ্ণ আপ + ৩১…+ ৩২ ডিগ্রি সেসিয়ার্স , শিশির বিন্দু: + ২৩, ৭১ ডিগ্রি সেসিয়ার্স ; তাপমাত্রা, বায়ু গতি এবং আর্দ্রতা অনুপাত: অত্যন্ত অস্বস্তিকর, মোটামুটি অত্যাচারী; বৃষ্টিপাত এবং শিলা আশা করা হয়, এটি একটি ছাতা নিতে বাঞ্ছনীয়, পূর্ব থেকে ১৪-২৫ কিলোমিটার প্রতি ঘন্টা গতিতে পূর্ব মাঝারি বাতাস বাতাস বয়ে যাচ্ছে।

সন্ধ্যায় বায়ু তাপমাত্রা + ২৮…+ ৩০ ডিগ্রি সেসিয়ার্স । শিশির বিন্দু: + ২৪,৮২ ডিগ্রি সেসিয়ার্স ; তাপমাত্রা, বায়ু গতি এবং আর্দ্রতা অনুপাত: খুব আর্দ্র, বেশ অস্বস্তিকর; বৃষ্টি আশা করা হয়, এটি একটি ছাতা নিতে বাঞ্ছনীয়, দক্ষিণ-পূর্ব থেকে ১৪-১৫ কিলোমিটার প্রতি ঘন্টা গতিতে দক্ষিণ-পূর্ব মাঝারি বাতাস বাতাস বয়ে যাচ্ছে,মেঘলা আকাশ থাকবে।
দিন দৈর্ঘ্য হবে ১২.৪৯ ।

২১ এপ্রিল ২০২৩
এজি