Home / চাঁদপুর / চাঁদপুর আন্দোলনের জন্য প্রস্তুত আছে : শেখ ফরিদ আহমেদ মানিক
আন্দোলনের

চাঁদপুর আন্দোলনের জন্য প্রস্তুত আছে : শেখ ফরিদ আহমেদ মানিক

‘দফা এক দাবি এক- শেখ হাসিনার পদত্যাগ’ এই দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাঁদপুরে বিশাল পদযাত্রা কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি। ১৮ জুলাই রোববার বিকেলে শহরের চিত্রলেখা থেকে পদযাত্রা কর্মসূচি শুরু হয়ে জেলা বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পদযাত্রা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, সবাই নিজ নিজ এলাকায় আওয়ামী সন্ত্রাসীদের তালিকা তৈরি করুন। পুলিশের তালিকা আমাদের দরকার নেই। পুলিশ গনতন্ত্রের পক্ষেই থাকবে। যারা গত ১৫ বছরে আমাদের নেতাকর্মীদের আক্রমন করেছে বাড়িঘর দখল করেছে তাদের তালিকা করুন।আইনমতো সব মোকাবেলা করা হবে। আপনারা সকলে বলেন শেখ হাসিনার পদত্যাগ, আমি বলবো শেখ হাসিনা তুই কবে যাবি এখনই যা। আমরা আর তোমাকে ১ মিনিটও দেখতে চাইনা। আমাদের নেতা তারেক রহমান আন্দোলনের একটা প্ল্যান করে আগাচ্ছে যাতে দেশে গনতান্ত্রিক পরিবেশ থাকে। আপনারা আজকে প্রমাণ করে দিয়েছেন চাঁদপুর জেলা আন্দোলনের জন্য প্রস্তুত রয়েছে।

চাঁদপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনূর রশিদের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিম, সাবেক এমপি লায়ন হারুনূর রশিদ, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মাহবুব আনোয়ার বাবলু, সহ-সভাপতি জসিম উদ্দিন খান বাবুল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সেলিমউস সালাম, সহ-সভাপতি ডা. শামীম আহমেদ, শরীফ মোঃ ইউনুছ, ব্যারিষ্টার ওবায়দুর রহমান টিপু, পৌর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, বিএনপি নেতা তানভীর হুদা, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড. জহির উদ্দিন বাবর, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান, সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. সামছুল ইসলাম মন্টু, পৌর বিএনপির সহ- সভাপতি আফজাল হোসেন, জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিক ,জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্যাহ খোকন, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন প্রমুখ ।

এর আগে নেতৃবৃন্দ খন্ড খন্ড মিছিল নিয়ে বিভিন্ন উপজেলা থেকে সমাবেশস্থলে উপস্থিত হয় বিএনপি ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ১৮ ‍জুলাই ২০২৩