Home / চাঁদপুর / চাঁদপুর আইসোলেশন ইউনিটে করোনায় আরও ১ জনের মৃত্যু: শনাক্ত ৪
আইসোলেশনে

চাঁদপুর আইসোলেশন ইউনিটে করোনায় আরও ১ জনের মৃত্যু: শনাক্ত ৪

চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে সুখরঞ্জন দাস (৭৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। চাঁদপুর শহরের উকিলপাড়ার বাসিন্দা তিনি।

করোনার উপসর্গ নিয়ে শুক্রবার রাতে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে ভর্তি হন। শনিবার দুপুর ১টা ১০ মিনিটের সময় হাসপাতালের আইসোলেশন ইউনিটে তিনি মারা যান। তার মৃত্যুর পর নমুনা পরীক্ষা করে রোববার রাতে করোনা পজেটিভ রিপোর্ট আসে। জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে হলো ৮২ জন।

এদিকে চাঁদপুরে ৫০টি রিপোর্টের মধ্যে ৪জনের করোনা শনাক্ত ও করোনামুক্ত হয়েছেন ৫ জন।এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৫৯৫জন। এর মধ্যে মৃতের সংখ্যা ৮২জন। সুস্থ হয়েছেন ২৪৫৪জন। বর্তমানে চিকিৎসাধীন ৫৯জন।

করোনা শনাক্ত মধ্যে চাঁদপুর সদরে ২, মতলব উত্তরের ১ ও মতলব দক্ষিণে ১জন রয়েছেন। করোনা মুক্ত মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৩জন, হাজীগঞ্জের ১জন ও ফরিদগঞ্জের ১জন।

১৩ ডিসেম্বর রোববার সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ২৫৯৫জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১১০১জন, ফরিদগঞ্জে ২৮৯জন, মতলব দক্ষিণে ২৮৬জন, শাহরাস্তিতে ২৪২জন, হাজীগঞ্জে ২২০জন, মতলব উত্তরে ২০১জন, হাইমচরে ১৬৮জন ও কচুয়ায় ৮৮জন।

করোনায় জেলায় মোট ৮‌২জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ২৫জন, হাজীগঞ্জে ১৭জন, ফরিদগঞ্জে ১২জন, মতলব উত্তরের ১০জন, শাহরাস্তিতে ৭জন, কচুয়ায় ৬জন, মতলব দক্ষিণে ৪জন ও হাইমচরে ১জন।

বার্তা কক্ষ,১৪ ডিসেম্বর ২০২০