চাঁদপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের ঈদ পুনর্মিলন

অনলাইন সাংবাদিকদের নিয়ে গঠিত সংগঠন চাঁদপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের ঈদ পুনর্মিলন ও ফ্যামিলে ডে ঈদের ৩য় দিন শনিবার (০৯ জুলাই) দুপুরে বাগাদী চৌরাস্তা বাজার চাঁদপুর জমিন টাওয়ারে অনুষ্ঠিত হয়।

সংগঠনের আহবায়ক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের তত্ত্বাবধানে এবং যুগ্ন আহবায়ক আল ইমরান শোভন ও মাসুদ আলমের পরিচালনায় এতে অংশ নেন, যুগ্ম আহবায়ক কে এম মাসুদ, প্রতিষ্ঠাতা সদস্য মাহবুবুর রহমান সুমন, আবদুস সালাম আজাদ জুয়েল, বাদল মজুমদার, মিজানুর রহমান রানা ও দেলোয়ার হোসাইন।

অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন চাঁদপুর জমিন ও জাতীয় দৈনিক অনুপমার প্রকাশক ও সম্পাদক রোকনুজ্জামান রোকন, চাঁদপুর টাইমসের সহ সম্পাদক আবদুল গনি প্রমুখ।

পরিবারদের মাঝে আসমা ইব্রাহীম, খোদেজা মাহবুব, মিসেস মাসুদ, সাহেলা শারমীন, কামরুন্নাহার রুমা, জিএম ফজলুর ররহমান, কাজী আফতাব সামী, কাজী আহনাফ, কাজী জেবা, সুমাইয়া, মিরাজ, সিমরান, সুহান, পুষ্পি, অনক মজুমদার, তাসনিম, স্বপ্নীলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ফ্যামিলে ডে অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য, অতিথি ও পরিবারের সদস্যরা মধ্যাহ্নভোজে অংশ নেয় এবং বিকেলে চাঁদপুর-রায়পুর সেতুর ওপর অবস্থান করে ঈদ আনন্দ উদযাপন করে।

প্রেস বিজ্ঞপ্তি  : আপডেট, বাংলাদেশ সময়  ১০:৩০ পিএম,  ১১ জুলাই  ২০১৬, সোমবার

ডিএইচ

Share