চাঁদপুর

চাঁদপুরে অটোবাইক চালককে ‘হত্যা’ : আটক ২

চাঁদপুর শহরের রেলওয়ে শ্রমিক কলোনিতে পারিবারিক কলোহের জের ধরে বুধবার (৩১ আগস্ট) দুপুরে প্রতিপক্ষের আঘাতে সফিক গাজী (৩৫) নামে এক অটোবাইক চালককে ‘হত্যার’ অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় অভিযুক্ত পরিবারের ২ জনকে আটক করেছে থানা পুলিশ।

নিহত সফিক গাজী ওই এলাকার শহিদ গাজীর পুত্র। তার পরিবারের অভিযোগ প্রতিবেশি আলী আকাব্বরের পুত্র স্বপন ঢালীর ঘুষির আঘাতে সফিক গাজী মারা গেছে।

নিহত সফিকের মাতা আনোয়ারা বেগম ও দুই মেয়ে শারমিন এবং তামান্না জানায় ‘বুধবার দুপুরে সফিক গাজীর খালাতো বোন আছমার সাথে পাশ্ববর্তী স¦পন ঢালীর সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায় স্বপন ঢালী সফিক গাজীর মেয়ে তামান্নার নাম উল্লেখ করে কথা বললে সফিক গাজী তার প্রতিবাদ করে। পরে স্বপন ঢালী তাকে এলোপাতাড়ি মারধর করে এবং সফিক মাটিতে পড়ে যায়।’

তাৎক্ষনিক চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তাদের অভিযোগ সফিক গাজীর বুকে ও শরীরের স্পর্শকাতর স্থানে আঘাত করায় তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে হাসপাতালের ডিউটিরত ডাক্তার ওমর ফারুক রুপম চাঁদপুর টাইমসকে জানায়, ‘তারা বাড়ি থেকেই তাকে মৃত নিয়ে এসেছে। তার শরীরের কোন স্থানে আঘাতের চিহ্ন দেখতে পাইনি। তারা যে অভিযোগ করেছে আসলে তা সঠিক নয়। ঘুষি দিলে কি মানুষ মারা যায়? তারপর ও কোন সন্দেহ থাকলে বাকিটা লাশের ময়না তদন্তের পর বুঝা যাবে।’

এ ঘটনার পর পরই নিহত সফিক গাজীর পরিবারের লোকজন চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করলে থানার এস আই অনুপ লাশের সুরুতহাল রির্পোট তৈরি করে লাশ থানায় নিয়ে যায়। স্বপন ঢালীর পরিবারের আলী আকাব্বর ঢালী ও আবু ঢালীকে আটক করে।

: আপডেট, বাংলাদেশ সময় ৯:৩৬ পিএম, ৩১ আগস্ট ২০১৬, বুধবার
ডিএইচ

About The Author

প্রতিবেদক- কবির হোসেন মিজি
Share