Home / চাঁদপুর / চাঁদপুরে ৫ মাদকসেবীর কারাদণ্ড
চাঁদপুরে ৫ মাদকসেবীর কারাদণ্ড

চাঁদপুরে ৫ মাদকসেবীর কারাদণ্ড

চাঁদপুর শহরের পুরাণবাজার ও সদর উপজেলা বাগাদী ইউনিয়নের মোমিনপুরে গাঁজা সেবনের অপরাধে ৫ মাদকসেবীর ৬ মাসের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে সহকারী কমিশনার (ভূমি) চাঁদপুর সদর চৌধুরী আশরাফুর করিম ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদেরকে এই দন্ডাদেশ দেন।

জানা যায়, সদর উপজেলা বাগাদী ইউনিয়ের মোমিনপুর গ্রামে দুপুর ১২ টায় মডেল থানার এসআই রাশেদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মোস্তফা খানের ছেলে জাহাঙ্গীর হোসেন (২২) ও মামুন পাঠানকে দুই পুরিয়া গাঁজাসহ আটক করে।

আটককৃতরা বসতঘরে গাঁজা সেবনকালে পুলিশ তাদেরকে হাতেনাতে আটক করে থানায় নিয়ে আসে।

এদিকে সোমবার রাত্র ৯টায় পুলিশ সুপার সামছুন্নাহারের নির্দেশে পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে পূর্ব শ্রীরামদী নির্জন বাগানে অভিযান চালিয়ে গাঁজা সেবন করা অবস্থায় ৩ মাদকসেবীকে আটক করে।

আটককৃতরা হলো পূর্ব জাফরাবাদের আফসার উদ্দিন আসিফ (৪০) পূর্ব শ্রীরামদীর ছেলে জামাল বেপারীর ছেলে মোবারক হোসেন (৩০) মুকবুল হোসেনের ছেলে আবু বক্কর সিদ্দিক (২৮)। আটকৃতদের মধ্যে আবু বক্কর ছিদ্দিক ওসমানিয়া ফাযিল মাদ্রাসার পিয়ন হিসেবে চাকুরি করে।

পুলিশ সূত্রে জানা যায়, মাদ্রাসার পিয়ন আবু বক্কর ছিদ্দিক তার বন্ধুদের সাথে গাঁজা সেবন খবর স্থানীয় এলাকাবাসী পুলিশ সুপারকে অবহিত করে।

পরে পুলিশ সুপারের নির্দেশে তাদেরকে হাতেনাতে গাঁজাসহ আটক করা হয়। তাকে ছাড়িয়ে নেওয়ার জন্য মাদ্রাসা কর্তৃপক্ষসহ দালালচক্র সব জায়গায় তদবির করে ব্যর্থ হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে ৬ মাসের সাজা প্রদান করে কারাগারে পাঠানো হয়।

] শাওন পাটওয়ারী [/author]

||আপডেট: ০৯:৩৭  অপরাহ্ন, ১২ এপ্রিল ২০১৬, মঙ্গলবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply