Home / চাঁদপুর / চাঁদপুরে ৪ সন্তানের জননী নিয়ে উধাও হওয়া প্রেমিক ঢাকায় আটক
Pintu-Patwary
একাধিক স্ত্রী থাকা সত্ত্বেও ৪ সন্তানের জননীয় নিয়ে উধাও হওয়া কাউন্সিলর প্রার্থী পিন্টু।

চাঁদপুরে ৪ সন্তানের জননী নিয়ে উধাও হওয়া প্রেমিক ঢাকায় আটক

চাঁদপুরের আলোচিত একাধিক পরকীয়া প্রেমিক পিন্টু পাটওয়ারীকে আটক করা হয়েছে। ২১ মার্চ বুধবার ঢাকা আন্তার্জাতিক শাহজালাল বিমানবন্দর থেকে তাকে আটক করেন বিমান বন্দর পুলিশ (ইমেগেশন)।

পরে বৃহস্পতিবার সকালে তাকে চাঁদপুর গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

জানাযায়, প্রায় একমাস আগে চাঁদপুর শহরের ৬ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী পিন্টু পাটওয়ারী, শহরের মান্নান ডাক্তারের মেয়ে ৪ সন্তানের জননী লিমা বেগমকে নিয়ে পালিয়ে যায়। তারপর পিন্টু পাটওয়ারীর স্ত্রী তার স্বামীর বিরুদ্ধে চাঁদপুরে একটি মামলা দায়ের করেন।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ নুর হোসেন মামুন ওই মামলার দায়িত্ব পেলে পিন্টু পাটওয়ারী যাতে দেশ ছেড়ে পালাতে না পারে সেজন্য তিনি বিষয়টি বিমান বন্দর পুলিশকে অবগত করেন।

কিন্তু তার আগেই পিন্টু পাটওয়ারী দেশ থেকে পালিয়ে যান। বুধবার তিনি বাংলাদেশ আন্তর্জাতিক বিমান বন্দর এসে পৌঁছলে পুলিশ তাকে আটক করেন। বৃহস্পতিবার সকালে তাকে চাঁদপুর গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হলে দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

গোয়েন্দা পুলিশের ওসি মোঃ নুর হোসেন মামুন জানান, তার প্রথম স্ত্রী যৌতুক ও ২য় বিয়ে এবং তার কোন খোঁজ খবর না নেয়ার অভিযোগ এনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। তারই প্রেক্ষিতে বুধবার বিকেলে বিমান বন্দর পুলিশ তাকে আটক করে চাঁদপুর গোয়েন্দা পুলিশের নিকট হস্তান্তর করেন।

স্টাফ করেসপন্ডেন্ট