Home / চাঁদপুর / চাঁদপুরে ৪ শতাধিক মাদরাসা শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ
মাদরাসা

চাঁদপুরে ৪ শতাধিক মাদরাসা শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ

প্রতিবছরের ন্যায় এই বছরও নচাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম এম শফিউল্লাহ ফাউন্ডেশনের উদ্যোগে মাদরাসার ৪ শতাধিক শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

২৮ ডিসেম্বর বুধবার বিকেলে চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডস্থ মরহুমের বাসভবনে বিভিন্ন মাদরাসা, মহিলা মাদরাসার শিক্ষার্থী ও এতিমদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

এসময় মরহুম এম শফিউল্লাহর মেয়ে এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য সাজেদা কাকন সফিউল্লাহ ও পরিবারের অন্যান্য সদস্যরাসহ বিভিন্ন মাদরাসার শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

কম্বল বিতরণকালে সাজেদা কাকন সফিউল্লাহ বলেন, সমাজের অসহায় মানুষের জন্য কিছু করার মতো আত্মতৃপ্তি আর নেই। আর মানবসেবায় আত্মতৃপ্তির পাশাপাশি সওয়াবও পাওয়া যায়। চাঁদপুরে প্রতিবছর শীর্তার্তদের মাঝে কম্বল বিতরণসহ নানা কর্মকান্ড করে যাচ্ছে এম শফিউল্লাহ ফাউন্ডেশন।

এই ফাউন্ডেশনটি যার নামে করা হয়েছে তিনি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং ফরিদগঞ্জ আসন থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য ছিলেন। এই মানুষটি সবসময় মানুষের কল্যানে কাজ করে গেছেন। আপনারা সকলে মরহুম শফিউল্লাহ এমপি ও তার পরিবারের জন্য দোয়া করবেন।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ২৮ ডিসেম্বর ২০২২