Home / চাঁদপুর / চাঁদপুরে ৪ মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার
চাঁদপুরে ৪ মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

চাঁদপুরে ৪ মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

চাঁদপুরের পাঁচটি পৌরসভা নির্বাচনে চার মেয়র ও ৩০কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। এর মধ্যে ফরিদগঞ্জ পৌরসভায় মেয়র পদে তিন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। তারা হলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, জাতীয় পার্টির মো. সফিকুর রহমান পাটওয়ারী ও স্বতন্ত্র প্রার্থী ইমাম হোসেন। মতলব পৌরসভার আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আল আমিন ফরাজি।

ফরিদগঞ্জ পৌরসভার রিটার্নিং অফিসার মো. জয়নাল আবেদীন জানান, ফরিদগঞ্জ পৌরসভায় তিনজন মেয়র প্রার্থী ও চারজন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন।

মতলব পৌরসভার রিটার্নিং অফিসার ফারহানা ইসলাম জানান, মতলব পৌরসভায় একজন মেয়র ও সাতজন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। মেয়র প্রার্থী হচ্ছেন আল আমিন ফরাজি।

কচুয়া পৌরসভার রিটার্নিং অফিসার মো. আশরাফ হোসেন জানান, কচুয়া পৌরসভায় সাতজন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

হাজীগঞ্জ পৌরসভার রিটার্নিং অফিসার মো. আতাউর রহমান জানান, হাজীগঞ্জ পৌরসভায় ছয়জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

ছেংগারচর পৌরসভার নির্বাচন অফিসার মো. হেকমত আলী জানান, ছেংগারচর পৌরসভায় ছয়জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

আজ সোমবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে।

নিউজ ডেস্ক || আপডেট: ০৩:৪০ এএম, ১৪ ডিসেম্বর ২০১৫, সোমবার

এমআরআর