Home / চাঁদপুর / চাঁদপুরে ২২ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ আটক ৩
গাঁজা

চাঁদপুরে ২২ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ আটক ৩

চাঁদপুরে ২২ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ ৩ জন মাদক কারবারিকে আটক করেছে ডিবি পুলিশ। ১০ আগস্ট বৃহস্পতিবার সন্ধ্যায় তথ্য নিশ্চিত করেছেন, ডিবি অফিসার ইনচার্জ মোহাম্মদ এনামুল হক চৌধুরী।

আটককৃতরা হলো, মহসিন (৩০), মোঃ হাবিবুর রহমান (২৫), আরিফুল ইসলাম প্রকাশ সজল (৩০)।

গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর সদর উপজেলার শাহ মাহমুদপুর ইউপির ঘোষেরহাট এলাকার সীমা পাইপ ইন্ড্রাষ্টিজের সামনে কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের উপর থেকে ৩ জনকে আটক করে পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম,দিক নির্দেশনায়, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) সৈয়দ মোহাম্মদ আক্তার হোসেনের তত্ত্বাবধানে উপপরিদর্শক কামরুল হাসান কায়কোবাদ এর নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন।

জানা যায়,কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে অজ্ঞাতনামা আসামির নিকট হতে গাঁজা ক্রয় করে নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জের মো: ওমর ফারুক (৩৫) নিকট পৌছে দেওয়ার জন্য মাইক্রোবাস যোগে আটককৃতরা যাচ্ছিল। আটকৃতরা ও সহযোগী পলাতক আসামীদের পরষ্পর যোগসাজশে উক্ত মাদক নারায়নগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট অবৈধভাবে বিক্রয় করার পরিকল্পনা ছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান, আটককৃতরা দীর্ঘ দিন যাবৎ কুমিল্লা সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে নারায়নগঞ্জ জেলার বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে।

জেলা ডিরির অফিসার ইনচার্জ মোহাম্মদ এনামুল হক চৌধুরী (ওসি) জানান, আটককৃতদের বিরেুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদক বিক্রেতা যেই হউক না কেন তাকে ছাড় দেওয়া হবে না। মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

স্টাফ করেসপন্ডেট, ১০ আগস্ট ২০২৩