চাঁদপুর

চাঁদপুরে ১৫ টি লাইসেন্সবিহীন অটোবাইক ও রিকশা বিনষ্ট

চাঁদপুর শহরের শান্তি শৃংখলা ও যানজট নিরসনের লক্ষ্যে চাঁদপুর পৌরসভার পক্ষ থেকে অবৈধ ব্যাটারি চালিত অটোবাইক ও ব্যাটারি চালিত অটোরিকশার উপর অভিযান পরিচালিত হয়েছে ।

রোববার সকাল সাড়ে ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত শহরের প্রায় ৭টি পয়েন্টে অভিযান চালিয়ে ১১ টি অবৈধ অটোবাইক ও ৪টি ব্যাটিারি চালিত রিকশা বিনষ্ট করা হয়।

চাঁদপুর পৌরসভার অভ্যন্তরে অবৈধ লাইসেন্সবিহীন ব্যাটারিচালিত রিকশা ও ব্যাটারিচালিত অটোবাইকের উপর ভ্রামমাণ অভিযান পরিচালনা করেন চাঁদপুর পৌরসভার কর্মকতা-কর্মচারীবৃন্দ ।

পৌর কর্মচারীবৃন্দ শহরের পালবাজার মোড়, শপথ চত্বর , ওয়ারলেস মোড়, জিটি রোড, বিটি রোড, ইলিশ চত্বর এলাকায় অভিযান শুরু করলে বেশ কয়েকটি অটোবাইক বিনষ্ট করার কথা শুনে বিকেল পর্যন্ত ব্যাটারিচালিক অটোবাইক ও অটোরিকশা চলতে দেখা যায়নি।

পৌর মেয়রের নির্দেশে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে অংশ নেন চাঁদপুর পৌরসভার সহকারী লাইসেন্স পরিদর্শক রাফি রাসেল, রফিকুল ইসলাম, ফারহান জিকু ,অফিস সহকারী আবুল, শাহালম পাটওয়ারী, হাসান শরীফ প্রমুখ।

চাঁদপুর পৌরসভার লাইসেন্স পরিদর্শক মোশারফ হোসেনের সাথে সন্ধায় মুঠোফোনে আলাপকালে তিনি জানান, মেয়রের নির্দেশে আমরা অবৈর্ধ ব্যাটারিচালিত অটোবাইক ও অটো রিকশার উপর অভিযান পরিচালনা করেছি। পৌরসভার পক্ষ থেকে সবসময়ই এ অভিযান চলবে।

স্টাফ করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ১: ৫০ এএম, ১৫ মে ২০১৭, সোমবার
ডিএইচ

Share