Home / চাঁদপুর / চাঁদপুরে ১৫ টাকা টোলের জন্য চালককে প্রহার
চাঁদপুরে ১৫ টাকা টোলের জন্য চালককে প্রহার

চাঁদপুরে ১৫ টাকা টোলের জন্য চালককে প্রহার

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর:
চাঁদপুর- ফরিদগঞ্জ-রায়পুর সেতুর ১৫ টাকা টোলের জন্য সিনজি চালককে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয় নিজগাছতলা ও আশেপাশের গ্রামবাসী সিএনজি চালককে পিটিয়ে আহতকারী টোলের কর্মচারী তুষারকে গণধোলাই দিয়েছে। শনিবার দুপুর ১১টায় নিজ গাছতলা কাদির গাাজী মার্কেটের সাামনে এ ঘটনা ঘটে ।

জানা যায় শহরের ওয়ারলেছ বাজার রেলগেট এলাকার চাঁদপুর সেতুর টোল প্লাাজায় সিএনজি স্কুটারের মাত্র ১৫ টাকার টোলের জন্য চালককে পিটিয়ে আহত করার ঘটনায় এলাকাবাসী সড়ক অবরোধ করে রাখে।

জানা যায়, ফরিদগঞ্জ উপজেলার ১১নং চরদুখিয়ার দক্ষিন আলোনিয়ার মো: হোসেন এর ছেলে আনোয়ার হোসেন (২৪) লক্ষীপুর থ-৫৫৫৪ সিএনজিতে ৫জন যাত্রী নিয়ে চাঁদপুর থেকে ফরিদগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। সে চাঁদপুর সেতুর টোল প্লাজার সামনে আসার পর টোলের ১৫ টাকা যাত্রীর কাছে দিয়ে সিএনজি নিয়ে চলে আসে।

যাত্রী টাকা দেওয়ার পরেও টোলের কর্মকর্তা তুষার সিএনজিটি ধরার জন্য তার পালসার মটরসাইকেলটি নিয়ে পিছু নেয়। পরে নিজ গাছতলা কাদির গাজী মার্কেটের সামনে এসে সিএনজির গতিরোধ করে চালক আনোয়ার হোসেনকে নামিয়ে বেদম পিটিয়ে ইট দিয়ে আঘাত করে। স্থানীয় এলাকাবাসী ঘটনাটি দেখতে পেয়ে তুষারকে আটক করে মারধর করে। এসময় এলাকাবাসী টোল প্লাজার মালিকপক্ষের তুষার নামের এক যুবককে মটর সাইকেলসহ আটকিয়ে রাখার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তুষার কে আটক করে থানায় নিয়ে আসে।
স্থানীয় এলাকাবাসী জানান, তুষার গাড়ি চালক আনোয়ারকে বিনা অপরাধে অন্যায়ভাবে মারধর করে। চালকের কোনো দোষ নেই। টোল আদায়কারীরা প্রায় সময় বিভিন্ন চালককে মারধর করাসহ লাঞ্ছিতও করে। তাই এই সেতুতে টোল আদায় বন্ধ করা প্রয়োজন। এসময় চাঁদপুর সেতুর টোল বিলুপ্ত করার দাবিতে এলাকাবাসী ও সিএনজি স্কুটারের চালকরা চাঁদপুর-রায়পুর সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার এসআই সাহাবুদ্দিন জানান, উভয় পক্ষ আপোষ হয়েছে। আটক তুষারকে ছেড়ে দেয়া হয়েছে। সড়ক অবরোধ করার বিষয়টি তিনি এড়িয়ে যান।

চাঁদপুর টাইমস/ডিএইচ/2015