চাঁদপুর

চাঁদপুরে হোমিওপ্যাথি শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিসিন ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশনের আয়োজনে ও মেডিসিন প্লাস্টার এন্ড হারবাল প্রোডাক্টস বিজনেস প্রমোশন কাউন্সিল এর সহযোগিতায় চাঁদপুরে দিনব্যাপী হোমিওপ্যাথি ওষুধ তৈরি শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জাহাঙ্গীর আলম শিপন বলেন, ‘হোমিওপ্যাথিক আজ দেশের স্বাস্থ্য ব্যবস্থায় অবদান রাখছে। আমি এ সেমিনারে এসে আপনাদের উপস্থিতি ও জানার বিষয় দেখে অবিভূত হয়েছি। প্রত্যেক চিকিসকেরই সমাজের প্রতি দায়বদ্ধতা রয়েছে। তাই আমাদের সকলের সঠিভাবে চিকিৎসা দেয়া প্রয়োজন। আপনারা যখন রোগীকে চিকিৎসা করেন সি সময় ওষুধের ডোজ যাতে সঠিক থাকে সেদিকে বিশেষ নজর দিবেন। তাতে করে রোগী ভালোভাবে আরোগ্য লাভ করবে বলে আমি বিশ্বাস করি।’

বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিসিন ম্যানুফ্যাকচারার্স এসোসিয়েশনের সভাপতি ডাঃ এস এ এম রেজা-উর রহিমের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক ডাঃ মাহবুব হাফিজ ও জে বক্স এন্ড কোম্পানি লিমিটেডের রিজিওনাল সেলস ম্যানেজার মোঃ আব্দুর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চঁদাপুর আদর্শ হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডাঃ মোজাম্মেল হক পাটওয়ারী, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ডাঃ মোঃ আলী হোসেন, সহ-সভাপতি ডাঃ মোঃ আশরাফুল ইসলাম, কার্যকরী সদস্য ডাঃ কাজী মোঃ আব্দুল কাদের, ডাঃ মোঃ মোখলেছুর রহমান, চাঁদপুর আদর্শ হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজের প্রভাষক ডাঃ মোঃ শেখ মহসিন।

সেমিনারে জেলা সদরসহ বিভিন্ন উপজেলার হোমিওপ্যাথিক চিকিসকরা অংশ নেন।

শরীফুল ইসলাম, স্পেশাল করেসপন্ডেন্ট

।। আপডেট : ১১:০১ পিএম, ১১ ডিসেম্বর ২০১৫, শুক্রবার
ডিএইচ

Share