Home / চাঁদপুর / চাঁদপুরে হোটেল এশিয়া এন্ড রেস্টুরেন্ট ভাঙচুরের অভিযোগ
হোটেল

চাঁদপুরে হোটেল এশিয়া এন্ড রেস্টুরেন্ট ভাঙচুরের অভিযোগ

চাঁদপুর শহরের চেয়ারম্যান ঘাটস্থ এশিয়া হোটেল এন্ড রেএন্ড রেস্টুরেন্টে দুর্বৃত্তের হামলায় ৩ জন আহত, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতির অভিযোগ করেছেন মালিক পক্ষ।

অভিযোগ সূত্রে জানা যায়, চেয়ারম্যান ঘাটস্থ এশিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টটি ৩ জন মালিক যথাক্রমে শৈবাল হোসেন, রতন কাজী ও মোজাফফর হোসেন ভুইয়ার সমন্বয়ে ব্যবসা পরিচালনা করে আসছে। এরপর থেকে ব্যবসাটি সুষ্ঠু ও সুন্দর ভাবে পরিচালনা করে আসছে।

এরই মধ্যে ব্যবসার অংশীদারদের মধ্যে ব্যবসা সংক্রান্ত বিষয়ে শৈবাল হোসেনের সাথে রতন কাজী ও মোজাফফর ভুইয়ার সাথে কথা কাটাকাটি হয়। এই ঘটনা নিয়ে পরবর্তীতে স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে বিষয়টি সুরাহ করার সিদ্ধান্ত হয়।কিন্তু কোনো কিছু বুঝে উঠার পূর্বেই ৪ঠা জানুয়ারী সকাল সাড়ে দশটার দিকে রতন কাজী ও মোজাফফর হোসেন ভূইয়ার নির্দেশে স্থানীয় ৭ নং তরপুরচন্ডী ইউনিয়নের মেম্বার রাসেল কাজী ও বিটি রোডের ঈমান হোসেনের নেতৃত্বে ১০/১৫ জন উক্ত হোটেলে অর্তকিত হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে। শুধু তাই নয়, এসময় তাঁরা উক্ত হোটেলের ক্যাশ থেকে নগদ ১লাখ টাকা, ২ টি মোবাইল, নিয়ে যায়। এছাড়াও উক্ত হামলায় হোটেল ম্যানেজার শিপন, কর্মচারী মামুন সহ প্রায় ৫ জন আহত হয়। এছাড়াও উক্ত ঘটনায় আরো ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান হোটেল ম্যানেজার।

এদিকে ঘটনার পর পরই ঘটনার বিষয়ে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ কে জানানো হলে ঘটনাস্থলে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ যায়।

এবিষয়ে চাঁদপুর সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান।

এঘটনার বিষয় ৭ নং তরপুরচন্ডী ইউনিয়নের মেম্বার রাসেল কাজীর সাথে কথা হলে তিনি বলেন, ‘আমি এ ঘটনার বিষয় কিছুই জানি না এবং ঘটনার আপনি যে সময়ের কথা বলছেন, সেই সময়ে আমি উক্ত ঘটনাস্থল তো দুরের কথা আমি আশপাশের এলাকায় ও ছিলাম না। অতএব এই ঘটনায় আমাকে জড়ানো উদ্দেশ্য প্রনোদিত।’

সিনিয়র স্টাফ করেসপন্ডেট