চাঁদপুর

চাঁদপুরে হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সংবিধান থেকে রাষ্ট্রধর্ম ইসলাম বাতিলের ‘ষড়যন্ত্রের’ প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার আয়োজনে শুক্রবার (২৫ মার্চ) বাদ জুমা বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর শহরের শপথ চত্বর এলাকার বাইতুল আমিন জামে মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছি বের হয়ে শহর পদক্ষিণ করে হাসান আলী স্কুল মাঠ সংলগ্ম চিশতিয়া জামে মসজিদের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল পূর্বক সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেসে হেফাজতে ইসলাম বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সভাপতি মাওলানা লেয়াকত হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম আনওয়ারুল করিমের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সহ সভাপতি মাওলানা মুফতি সিরাজুল ইসলাম।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, বাংলাদেশ ৯২ ভাগ মুসলমানের দেশ। সেই দেশে সংবিধান থেকে ইসলাম বাতিলের ষড়যন্ত্র করা হচ্ছে। এটা কিছুতেই মেনে নেয়া যায় না। যে দেশের মানুষের ঘুম ভাঙে মসজিদের আযান শুনে সে দেশে ইসলাম নিয়ে ষড়যন্ত্র হতে দেয়া যায় না। আমাদের জীবন চলে গেলেও আমরা ইসলামের ক্ষাতি হতে দিবো না।

সরকারের দৃষ্টি কামনা করে বক্তারা বলেন, এদেশে নাস্তিকদের সমর্থক কতো পাশেন্ট, আর ইসলামের সমর্থক কতো পাশেন্ট তাই চিন্তা করে আপনরা সিদ্ধান্ত নিবেন বলে আমরা আশা করি। আর যদি তা না করেন তবে সারা দেশে আবারো প্রতিবাদের আগুণ জলে উঠবে।

বিক্ষোভ মিছিল শেষে সারা বিশ্বে ইসলামের হেফাজ চেয়ে মহান আল্লাহ্র দরবারে দোয়া ও মোনাজাত করা হয়।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট [/author]

: আপডেট ০৫:৩২ পিএম, ২৫ মার্চ ২০১৬, শুক্রবার
ডিএইচ

Share