Home / চাঁদপুর / চাঁদপুরে হত্যা মামলার ফেরারী আসামির দোকানের মালামাল ক্রোক 
মামলার

চাঁদপুরে হত্যা মামলার ফেরারী আসামির দোকানের মালামাল ক্রোক 

চাঁদপুরে আদালতের নির্দেশে হত্যা মামলার ফেরারী আসামী মোঃ আবু বক্কর সিদ্দিকের দোকানের মালামাল ক্রোক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। ২৫ সেপ্টেম্বর সোমবার রাত সাড়ে ৯ টার দিকে চাঁদপুর শহরের রেলওয়ে হকার্স মার্কেটের পিয়াম সুজ ষ্টোরে এই মালামাল ক্রোক করেন চাঁদপুর মডেল থানার এস আই মোঃ হুমায়ুন।

জানা যায় ২০২০ সালের ১০ অক্টোবর চাঁদপুর আদালতে একটি হত্যা মামলায় চাঁদপুর শহরের কোড়ালিয়া রোড এলাকার দীনুল ইসলাম দুলালের ছেলে আবু বক্কর সিদ্দিককে প্রধান আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নং ৩০২/৩৪। ওই মামলায় আসামী আবু বক্কর সিদ্দিক আদালতে হাজির না হওয়ায়, তাকে ফেরারী ঘোষনা করে কয়েকদিন পূর্বে তার ব্যবসায়িক মালামাল ক্রোক করার জন্য চাঁদপুর মডেল থানায় একটি নোটিশ প্রদান করেন বিজ্ঞ আদালত। তারই প্রেক্ষিতে সোমবার রাত সাড়ে ৯ টার দিকে রেলওয়ে হর্কাস মার্কেটে থাকা পিয়াম সুজের মালামাল ক্রোক করেন পুলিশ।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার এস আই মোঃ হুমায়ুন বলেন, আদালতের নির্দেশ মোতাবেক হত্যা মামলার ফেরারী আসামী আবু বক্কর সিদ্দিকের দোকানের মালামাল ক্রোক করার কথা। কিন্ত এসব মালামাল থানায় নিয়ে আসার এবং সেগুলো নিরাপত্তার কথা চিন্তা করে ওইসব মালামাল জব্দ করে তার দোকানে তালা লাগিয়ে দেওয়া হয়েছে। একই সাথে দোকানের লোকজনকে বলেছি, যত দ্রুত সম্ভব সে যেনো আদালতে নিজেকে স্বশরীরে উপস্থিত করেন। এর বাহিরে যদি তারা ওই দোকান খুলে ব্যবসা পরিচালনা করেন তাহলে আমরা তার দোকানের সমস্ত মালামাল ক্রোক করে থানায় নিয়ে আসবো। তিনি আরো বলেন, আসামের দোকানের মালামাল জব্দ করার বিষয়টি আমরা আদালতে অবগত করবো।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম বলেন, আদালতের নোটিশের নির্দেশনায় এস আই হুমায়ুনকে দোকানের মালামাল ক্রোক করার জন্য দায়িত্ব দেয়া হয়েছে। তিনি সেখানে গিয়েছেন। তার পরে কি হয়েছে এখনো সেই বিষয়ে তার সঙ্গে আমার কথা হয়নি, আমি তার সাথে কথা বলে বাকি বিষয়ে জানাবো।

প্রতিবেদক: কবির হোসেন মিজি,২৬ সেপ্টেম্বর ২০২৩