Home / চাঁদপুর / চাঁদপুরে সড়ক সংস্কার কাজ চলাকালে হামলার শিকার ঠিকাদার
road work ....

চাঁদপুরে সড়ক সংস্কার কাজ চলাকালে হামলার শিকার ঠিকাদার

চাঁদপুর শহরের বিষ্ণুদী মাদরাসা রোডে সড়কের সংস্কার কাজ চলাকালে কয়েকজন যুবকের অর্তকিত হামলার শিকার হয়ে রক্তাক্ত জখম হলেন বুধবার
(২১ মার্চ) সকালে ঠিকাদার বেলায়েত হোসেন চৌধুরী বেলাল(৫০)। শহরের সড়ক ভবন সংলগ্ন ভলন্টিয়ার হাউজের সামনে এ ঘটনা ঘটে। আহত বেলাল চৌধুরী গুরুতর আহত হয়ে বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঠিকাদার বেলাল চৌধুরী ও স্বজনদের অভিযোগ,মাদরাসা রোডের পুনঃসংস্কার কাজ করার সময় তার কাছ থেকে মোটা অংকের চাঁদা দাবি করে তার ওপর এ হামলা চালানো হয়েছে।

তারা জানায়,বেলাল চৌধুরী মাদরাসা রোডের পুনঃসংস্কারের কাজটি কন্ট্রাক নিয়ে শ্রমিক দিয়ে কয়েকদিন পূর্বে সংস্কার কাজ শুরু করেন। অন্যান্য দিনের মতো বুধবার সকালে বেলাল চৌধুরী তার কাজের স্থানে যান।

এসময় ওই এলাকার বেশ ক’জন মিলে ঠিকাদার বেলাল চৌধুরীর কাছে গিয়ে নিন্মমানের কাজ হচ্ছে বলে তার কাছ থেকে মোটা অংকের চাঁদা দাবি করেন। তিনি চাঁদা দিতে রাজি না হওয়ায় ওই যুবকরা তার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে তার ওপর অতর্কিত হামলা চালায়।

বেলাল চৌধুরী জানায়, এমসয় তারা জিআই পাইপ দিয়ে তার মাথায় আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হয়ে পড়েন। বেলাল চৌধুরীর অভিযোগ এসময় হামলা কারীরা কাজের জন্য ব্যাংক থেকে উত্তোলনের তার সাথে থাকা নগদ ১ লাখ টাকা নিয়ে যায়। পরে হামলার খবর পেয়ে তার পরিবারের লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৭:১০ পিএম,২১ মার্চ ২০১৮,বুধবার
এজি