চাঁদপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চাঁদপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন পালিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাড. হেলাল হোসাইন ও সাধারণ সম্পাদক ফেরদৌস মৌর্শেদ জুয়েলের নেতৃত্বে একটি বিশাল র‌্যালি বের হয়। র‌্যালিটি
শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অ্যাড. হেলাল হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফেরদৌস মৌর্শেদ জুয়েলের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাড. হাবিবুর রহমান লিটু, সহ-সভাপতি আতাউর রহমান পাটওয়ারী।

বক্তারা বলেন, আপনারা শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করেন, আপনাদের কিছু বলা হবে না। আন্দোলনের নামে কেউ জ্বালাও পোঁড়াও করলে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ তা মেনে নিবে না। আপনাদের দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে।

এরআগে রাত ১২ টা ১ মিনিটে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গৌরবোজ্জল, সংগ্রাম ও সাফল্যের ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। সকাল ৮ টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের জাতীয় ও দলীয় পতাকা উ‌ত্তোলন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের প্রতিকৃ‌তি‌তে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি জাহিদুর রহমান জাহিদ, ফারুক হোসেন ভূঁইয়া, মাঈনুদ্দিন আরিফ সুমন, জসিমউদ্দিন রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান পরান, সাংগঠনিক সম্পাদক পিন্টু সাহা, দপ্তর সম্পাদক রনজিৎ সাহা মুন্না, প্রচার সম্পাদক আনোয়ার হাওলাদার, তথ্য ও গবেষনা সম্পাদক সুজন দে, ধর্ম বিষয়ক সম্পাদক মারুফ আনাম, উপ আইন বিষয়ক অ্যাড. খোরশেদ আলম শাওন, সদস্য আবু সায়েম, শুভাশিষ ঘোষ শ্রীগুরু, উজ্জ্বল হোসেন, নাছির উদ্দীন নিশান, সাজ্জাদ হায়দার, কিরন ভুইয়া, নয়ন প্রমুখ।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ২৭ জুলাই ২০২৩

Share