Home / চাঁদপুর / চাঁদপুরে স্ত্রীর সাথে অভিমানে যুবক ট্রেনের নীচে ঝাঁপিয়ে পড়ে
যুবক

চাঁদপুরে স্ত্রীর সাথে অভিমানে যুবক ট্রেনের নীচে ঝাঁপিয়ে পড়ে

চাঁদপুরে শুক্রবার দুপুরে ট্রেনের নীচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করা যুবকের পরিচয় মিলেছে। যুবকটি দীর্ঘদিন যাবত বেকারত্বের কারণে পারিবারিক অভাব অনটনের কারণে স্ত্রীর সাথে অভিমান করে যুবকের ট্রেনের নীচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করার ঘটনা এলাকাবাসী সূত্রে জানা গেছে ।

নাম প্রকাশে অনইচ্ছুক একজন এলাকাবাসী জানান,যুবক সাদাম বেকার অবস্থায় থাকার পরও পরিারের ইচ্ছায় বিয়ে করে। বিয়ের পর থেকে তার সাথে সংসারের অভাব অনাটন নিয়ে স্ত্রীর ঝগড়া লেগে থাকতো। তার মধ্যে আবার একটি মেয়ে শিশু সন্তানের জন্ম হয়। এতে সংসারে আরো ব্যাপক সমস্যার সৃষ্টি হয়। এক পর্যায়ে সে তার স্ত্রীর সাথে অভিমান করে এ আত্মহত্যার পথ বেছে নেয়।

এ বিষয়ে যুবকের স্ত্রী আয়শা বেগমের মা পারুল বেগম জানান,তাদের সংসারে অভাব-অনাটন ছিল। তবে তার সাথে তার স্বামীর কোন ঝগড়া বা অভিমানের ঘটনা ঘটেনি।

চাঁদপুর জেলা পিবিআই কর্মকর্তারা আধুনিক প্রযুক্তি ব্যবহার করে যুবকের হাতের আঙ্গুলের ছাপনিয়ে ব্যাপক চেস্টার ফলে শনিবার(৪ মার্চ) দুপুরে পরিচয় নিশ্চিত করতে পেরেছেন। এ তথ্যদিয়ে নিশ্চিত করেন, চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুৃরাদউল্লাহ্ বাহার। আত্রহত্যা করা যুবকের নাম মো: সাদাম হোসেন(৩২), সে সদর উপজেলার দাসাদি গ্রামের,৩নং কল্যানপুর ইউনিয়ন,৯নং ওয়ার্ডের মৃত নূরুল হক বেপারী ছেলে। তার পরিবারে মা’স্ত্রী আয়শা বেগম ও ১ বছর ৩মাস বয়সি একটি শিশু মেয়ে সন্তান রয়েছে।

আরও পড়ুন… চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবকের মৃত্যু

এ ঘটনাটি প্রত্যাক্ষদর্শী রেলের গেইটম্যান মো: সহিদ মজুমদার জানান,সে ট্রেনটি চাঁদপুর থেকে লাকসামের দিকে আসতে দেখে তার দায়িত্ব হিসেবে সবুজ ফ্লাগ উড়িয়ে দাড়িয়ে ছিল। এ সময় হঠাৎ দেখতে পায়,কালো প্যান্ট ও চেক ফুলসাট পরিহিত অনুমান ২৮ বছরের এক যুবক ট্রেনটি বিশ্বরোড এলাকা অতিক্রম কালে সে ট্রনের নীচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করে। তাৎক্ষনিক তিনি এ বিষয়টি তার কর্তৃপক্ষকে অবহিত করেছে।

চাঁদপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক(এস,আই) পলি মজুমদার জানান, আত্মহত্যা করা যুবকের লাশ ঘটনাস্থল থেকে উদ্বার করে লাশের ময়না তদন্ত শেষে রেলওয়ে থানায় রাখা হয়েছে। তার অভিভাবককে খবর পৌছানো হয়েছে। তারা এসে লাশ সনাক্ত করলে তাদের কাছে হস্তান্তর করা হবে। তা’নাহলে লাশ আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে দাফনের জন্য হস্তান্তর করা হবে।

চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুৃরাদউল্লাহ্ বাহার জানান,ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে যুবকের ৭/৮ টুৃকরো হওয়া ছিন্নবিছিন্ন হয়ে যাওয়া লাশ উদ্বার করা হয়। তার শরীর থেকে হাত,পা,মাথা, কলিজা,কুদ্দা,কিডনীসহ বিভিন্ন অঙ্গপতেঙ্গ ছিন্নবিছিন্ন হয়ে ছিটকে পড়া অবস্থা থেকে টুকিয়ে এনে একত্র করে ব্যাগে ভর্তি করে রাখা হয়। তার পরিচয় পিবিআইয়ের মাধ্যমে সনাক্ত করা হয়। যুবকের স্বজনরা তার লাশ নিতে আসলে তাদের কাছে হস্তান্তর করা হবে। কি কারণে যুবক আত্রহত্যা করেছে তা’তদন্ত সাপেক্ষে জেনে জানানো হবে।

এ বিষয়ে চাঁদপুর রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নাম্বার-৩,তারিখ:৩-০৩-২৩ইং।

উল্ল্খ্যে,চাঁদপুরে সাগরিকা এক্রপ্রেস মেইল ট্রেনের নীচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করে অজ্ঞাত (২৮) নামক এক যুবক।

ঘটনাটি ঘটেছে, শুক্রবার(৩ ফেব্রুয়ারী) দুপুর অনুমান পৌনে ৩টায় চাঁদপুর-লাকসাম রেলপথের শহরের ওয়ারলেছ বিশ্বরোড নামক স্থানের রেল গেইট রেল লাইনে। যুবকের প্যান্টের পকেটে একটি মোবাইল,২টি সিমকার্ড ও মানিব্যাগ ছিল। তাৎক্ষনিক ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড় জমে যায়। ।

স্টাফ করেসপন্ডেট, ৪ মার্চ ২০২৩