Home / চাঁদপুর / চাঁদপুরে সোনালী ব্যাংকের শিক্ষা বৃত্তি প্রদান
চাঁদপুরে সোনালী ব্যাংকের শিক্ষা বৃত্তি প্রদান

চাঁদপুরে সোনালী ব্যাংকের শিক্ষা বৃত্তি প্রদান

কর্পোরেট সোস্যাল রেস্পনসিবিলিটি (সিএসআর) এর আওতায় সোনালী ব্যাংক লিমিটেড কর্তৃক চাঁদপুরে গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে মঙ্গলবার ১৩ জুন সকাল ১০টায় শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন সোনালী ব্যাংক লিমিটেড, প্রিন্সিপাল অফিস, চাঁদপুরের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ দেলোয়ার হোসেন আব্বাসী।

এ সময় তিনি বলেন সোনালী ব্যাংক তাঁর ব্যাংকিং কার্যক্রমের পাশাপাশি দেশের উন্নয়নে কাজ করে আসছে। সোনালী ব্যাংক জনস্বার্থে দেশের আপামর জনগণের কাছে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার জন্য সারাদেশে ১২০৮টি শাখার মাধ্যমে তাঁর কার্যক্রম পরিচালনা করছে। আমরা সরকারের নানা উন্নয়ন পরিকল্পনা কাজে সহযোগীতা করতে সর্বদা সচেষ্ট থাকি। গণ মানুষের উন্নয়নের জন্য সরকারের প্রায় সকল প্রকারের ভাতাদি বিনা কমিশনে এ ব্যাংক প্রদান করে থাকে। সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজে সোনালী ব্যাংক সবসময় নানা পদক্ষেপ গ্রহণ করে আসছে। তারই ধারাবহিকতায় সামাজিক দায়বদ্ধতা (ঈঝজ) এর আওতায় এ বছর চাঁদপুরের ০৮ টি উপজেলা থেকে বাছাই করে মোট ০৮ জন ছাত্র-ছাত্রীর মাঝে এককালীন ১০ হাজার টাকা করে এ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

তিনি আরও বলেন এ অর্থ তোমরা তোমাদের লেখাপড়ার উন্নয়নে ব্যয় করবে এবং মানুষের মত মানুষ হয়ে বাবা-মা, পরিবার ও দেশের মুখ উজ্জ্বল করবে।

অনুষ্ঠানে প্রিন্সিপাল অফিস, চাঁদপুরের এজিএম অঞ্জন কুমার দে এবং চাঁদপুর শাখার এজিএম (শাখা প্রধান) মোঃ এম,এ, মতিন সহ প্রিন্সিপাল অফিস, চাঁদপুরের অন্যান্য কর্মকর্তা/কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। প্রিন্সিপাল অফিস, চাঁদপুরের প্রিন্সিপাল অফিসার মোঃ মনির হোসেন এর সঞ্চালনায় বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের পক্ষে মোঃ রিয়াজ হোসেন এবং হাবিবা খানম বক্তব্য রাখেন। তাঁরা সোনালী ব্যাংকের এ মহতী উদ্দ্যোগকে কৃতজ্ঞতা জানান এবং সোনালী ব্যাংকের উত্তরোত্তর সম্মৃদ্ধি কামনা করেন।

প্রেস বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ সময় ১: ০০ পিএম, ১৪ জুন ২০১৭, বুধবার
ডিএইচ

Leave a Reply