Home / চাঁদপুর / চাঁদপুরে সেনাবাহিনী দেখতেই শার্টার ফেলেও রক্ষা পেলো না দোকান মালিক
শার্টার ফেলেও রক্ষা

চাঁদপুরে সেনাবাহিনী দেখতেই শার্টার ফেলেও রক্ষা পেলো না দোকান মালিক

লকডাউ‌নে আইন অমান্য ক‌রে চাঁদপুর শহরের মীর শ‌পিং মাকের্টে প্রতিষ্ঠান খুলে বেচাকেনার সময় ভ্রাম্যমাণ আদালতের কাছে হাতেনাতে ধরা পড়ে হোছনী স্টোর্স মালিক আব্দুর রুউফ। প্রতিষ্ঠানের মালিক কৌশলে দোকানের শার্টার ফেলে দিলেও তা দেখে ফেলে নির্বাহী ম্যাজিস্ট্রট ও সেনাবাহিনীর সদস্যরা।

১৬ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে শহরের বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম। এ সময় সেনাবাহিনীর কর্মকর্তা হোসেন এর নেতৃত্বে একটি টিম উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, চাঁদপুর শহ‌রের মীর শ‌পিং মা‌কে‌র্টে প্রতিষ্ঠান খুলে বেচাকেনার সময় ভ্রাম্যমান আদালতের কাছে হাতেনাতে ধরা পড়ে হোছনী স্টোর্স মালিক আব্দুর রুউফ। প্রতিষ্ঠানের মালিক কৌশলে দোকানের শার্টার ফেলে দিলেও তা দেখে ফেলে নির্বাহী ম্যাজিস্ট্রট ও সেনাবাহিনীর কর্মকর্তা।

পরে দোকানের মালিক ও ক্রেতা কে শার্টার তুলে বের করে আনলে তারা তাদের দোষ স্বিকার করায় ৫ হাজার টাকা ও ক্রেতাকে ১ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও নতুন বাজার এলাকায় এক‌টি কাপড়ের দোকান ও রাস্তায় হেলমেট বিহীনমোটর সাইকেল চালানোয় কয়েক আরোহীকে জ‌রিমানা ও কয়েকজন পথযাত্রী মাস্ক না পড়ায়
সর্তক করা হয়।‌

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক, ১৬ এপ্রিল ২০২০