Home / চাঁদপুর / চাঁদপুরে ‘সুন্নাহ ও মাযহাব’ শীর্ষক সেমিনার
চাঁদপুরে ‘সুন্নাহ ও মাযহাব’ শীর্ষক সেমিনার

চাঁদপুরে ‘সুন্নাহ ও মাযহাব’ শীর্ষক সেমিনার

চরমোনাইয়ের পীরে কামেল নায়েবে আমিরুল মুজাহিদীন শাইখুল হাদীস আল্লামা মুফতি মুহাম্মদ ফয়জুল করীম কাসেমী বলেছেন, আমাদের বাংলাদেশে এখন মসজিদে হামলা হচ্ছে। নামাজ পড়া অবস্থায় মুসল্লিদের হত্যা করা হচ্ছে। যারা মসজিদের মতো পবিত্র স্থানে হামলা করে তাদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

সোমবার দুপুরে চাঁদপুর পৌর ঈদগাহ ময়দানে আহলে সুন্নাত ওয়াল জামায়াত পরিষদ চাঁদপুর জেলা শাখার আয়োজনে ‘সুন্নাহ ও মাযহাব’ শীর্ষক সেমিনার ও দোয়ার মাহফিলে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মুসলমানদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে বহু মুসলিম শাহাদাত বরণ করছে। এ বিভেদ সৃষ্টির পেছনে রয়েছে ইহুদিরা। তারা আমাদের মধ্যে ভেদাভেদ সৃষ্টি করে ভাইয়ে ভাইয়ে যুদ্ধ লাগিয়ে রাখছে।

ইসলামী আন্দোলন চাঁদপুর শহর শাখার সভাপতি ইয়াসিন রাশেদ সানির পরিচালনায় ওলায়ামে কেরামদের মধ্যে বক্তব্য রাখেন পুরাণবাজার ঐতিহাসিক জামে মসজিদের খতিব মুফতি শাহাদাত হোসাইন কাশেমী, ওচমানিয়া সিনিয়র মাদরাসার ভাইস প্রিন্সিপাল বিএম মোস্তফা কামাল, ঢাকা রামপুরা জামিয়া কারিমিয়া আরাবিয়ার মুহতামিম মাও. মকবুল হোসাইন, চাঁদপুর আল করিম মাদরাসার মুহতামিম মাও. নুরুল আমিন জিহাদী,আহলে সুন্নাত ওয়াল জামায়াত পরিষদ জেলা শাখার সাধাারণ সম্পাদক মাও. আনোয়ার আল নোমান প্রমুখ।

মাহাফিল শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চরমোনাইয়ের পীরে কামেল মুফতি মুহাম্মদ ফয়জুল করীম কাসেমী ।

আশিক বিন রহিম, চীফ করেসপন্ডেন্ট

 

নিউজ ডেস্ক || আপডেট: ০৮:৪০ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৫, সোমবার

এমআরআর