Home / চাঁদপুর / চাঁদপুরে সিঙ্গার কোম্পানির ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেলেন বিলকিস
কোম্পানির

চাঁদপুরে সিঙ্গার কোম্পানির ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেলেন বিলকিস

চাঁদপুরে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিঙ্গার এক্সক্লুসিভ শোরুম থেকে ফ্রিজ ক্রয় করে চেস্ট কার্ড ঘষে শহরের বড়স্টেশন এলাকার মিসেস বিলকিস আক্তার নামের নারী পেলো আরেকটি ফ্রিজ। বুধবার সন্ধ্যায় বিলকিস আক্তারকে তার পাওয়া ফ্রিজটি হস্তান্তর করেন সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তারা।

জানা যায়, মঙ্গলবার বড়স্টেশন এলাকার মিসেস বিলকিস আক্তার ৪৯ হাজার ৯শ’ ৯০টাকায় ২৪৩ লিটারের একটি ফ্রিজ ক্রয় করে। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অফার হিসেবে সিঙ্গার বাংলাদেশ লিমিটেড কর্তৃক চেস্ট কার্ড ছিলো। ঐ নারী কার্ডটি ঘষে সিঙ্গারের ২৭৩ লিটারের আরেকটি ফ্রিজ উপহার পান।

আজ সন্ধ্যায় বিলিক আক্তারকে তার পাওয়া ফ্রিজটি তার কাছে বুঝিয়ে দেওয়া হয়। ফ্রিজ বুঝিয়ে দেওয়ার সময় উপস্থিত ছিলেন সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের সেলস ম্যানেজার ইসমাইল হোসেন, সিনিয়র অ্যাসোসিয়েটর ম্যানেজার জহিরুল হক, টেরিটোরি ইনচার্জ শরিফুল ইসলাম, ফিউচার এনার্জি এন্ড ইলেকট্রনিক্সের পরিচালক মোহাম্মদ কুতুব উদ্দিন, মোহাম্মদ সোহেল আহমেদ, মোহাম্মদ সবুজ খান।

এসময় উপস্থিত সকলকে সিঙ্গার কোম্পানির পক্ষ থেকে ঈদুল আযহা উপলক্ষে সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের পক্ষ থেকে সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ২১ জুন ২০২৩