Home / চাঁদপুর / চাঁদপুরে সামাজিক দূরত্ব না মানায় ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
সামাজিক দূরত্ব না মানায়

চাঁদপুরে সামাজিক দূরত্ব না মানায় ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

করোনা পরিস্থিতিতে বেচাকেনা পরিচালনায় সামিজিক দূরত্ব না মানায় চাঁদপুরে ৪ ব্যবসা প্রতিষ্ঠান কে ৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ৭ মে বৃহস্পতিবার সকাল ১১টায় শহরের কালিবাড়ি ও জোড়পুকুর পাড় এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম। এ সময় চাঁদপুর মডেল থানার এস আই মোঃ রাশেদুজ্জামান, নির্বাহী ম্যাজিস্ট্রেটের সহকারি মাহবুবুর রহমান ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, করোনা পরিস্থিতিতে সামিজিক দূরত্ব বজায় না রাখায় ভূঁইয়া বিগ বাজার ও স্টার ডায়াগনস্টিক সেন্টার কে ২ হাজার টাকা, সাগরিকা ও নকিয়া টেলিকম সেন্টার কে ১ হাজার টাকা করে মোট ৪ ব্যবসায় প্রতিষ্ঠান কে ৬ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া জোড়পুকুর পাড় এলাকায় রূপালী ব্যাংকে সামাজিক দূরত্ব বজায় রেখে লেনদেন করার জন্য কর্তৃপক্ষ কে নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান মাহমুদ ডালিম জানায়, ‘সামাজিক দূরত্ব বজায় না রাখলে প্রতিষ্ঠানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।’

সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট, ৭ মে ২০২০