Home / চাঁদপুর / চাঁদপুরে সাজানো ছিনতাইয়ের ঘটনায় টাকাসহ আটক ২
চাঁদপুরে সাজানো ছিনতাইয়ের ঘটনায় টাকাসহ আটক ২

চাঁদপুরে সাজানো ছিনতাইয়ের ঘটনায় টাকাসহ আটক ২

চাঁদপুরে পদ্মা ও যমুনার অয়েল কোম্পানীর এজেন্টের তেল বিক্রিত টাকা অচেতন করে সাজানো ছিনতাই নাটকের অবসান ঘটিয়ে শনিবার রাতে শহরের ৫ নং কয়লাঘাট থেকে কর্মচারীর আত্মসাৎ করা ৪ লাখ ২২ হাজার ৩শ’ ৬০ টাকা উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় ট্যাংক লরীর হেলপার কালু গাজী (২০)সহ তার সহযোগী সাইফুল (২২)কে আটক করেছে পুলিশ।

জানা যায়, চাঁদপুর কালীবাড়ি মোড় থেকে মাইক্রোবাস যোগে অপহরণের পর অচেতন করে টাকা ছিনতাই এর নাটক করার ঘটনায় মডেল থানার এসআই অনুপ চক্রবর্তী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে অবশেষে হেলপার কালু গাজীকে তার বাড়ি থেকে আটক করে।

এর আগে শুক্রবার সন্ধ্যায় চাঁদপুর মডেল থানার এসআই অনুপ চক্রবর্তী সঙ্গীয় ফোর্স নিয়ে খবর পেয়ে তাকে আটক করার পর বর্তমানে সদর হাসপাতালে নিয়ে আসে। পরে হাসপাতাল থেকে তাকে থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে পুলিশের কাছে টাকা আত্মসাৎ করার ঘটনা স্বীকার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী আরেক সহযোগী ৫ নং কয়লাঘাট ছায়েদ মাঝির ছেলে রং মিস্ত্রি সাইফুলকে আটক করে। সাইফুলের কথামতো তার বাসায় অভিযান চালিয়ে আলমারি থেকে আত্মসাৎ করা ৪ লক্ষ ২২ হাজার ৩৬০ টাকা উদ্ধার করেছে পুলিশ।

আত্মসাৎ করা টাকার মধ্যে কিছু টাকা কালু খরচ করায় হিসেবের মধ্য থেকে ১১ হাজার টাকা কম পায় পুলিশ।

আটক হেলপার কালু জানায়, কাচা কলোনী এলাকার একসময়কার ভাড়াটিয়া সোহাগ নামের এক ছেলের সাথে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলে। সোহাগ বর্তমানে বাসস্ট্যান্ড এলাকায় ভাড়া থেকে চিত্রলেখা রোডে থাই গ্লাসের দোকানে কাজ করে। তার কথা মতো মালিকের টাকা আত্মসাৎ করা পরিকল্পনা করে।

মঙ্গলবার সকালে কয়লাঘাট এলাকার রং মিস্ত্রি বন্ধু সাইফুলের কাছে টাকাগুলো গচ্ছিত রেখে সোহাগসহ ঢাকায় গিয়ে অপহরণের নাটক সাজায়। পরে চাঁদপুরে আসলে পুলিশ গ্রেফতার করে।

এ ঘটনায় তেলের লরির মালিক তাপস কুমার বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করে। যার নং ৪০, তাং ২৪/২/২০১৬ ।
: আপডেট ২:১২ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৬, শনিবার
ডিএইচ