চাঁদপুর

‘চাঁদপুরে সাংবাদিকদের অবদান অতুলনীয়’

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গণি পাটওয়ারী বলেছেন, বাংলাদেশের অনেক জেলা শহরের চেয়ে চাঁদপুরের সাংবাদিকতার মান অনেক উন্নত। এখানকার সাংবাদিকরা ঐক্যবদ্ধ থেকে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করে যাচ্ছেন। মেধা, দক্ষতা, নীতি-নৈতিকতায়ও তারা অগ্রগামী।

রোববার (১২ মার্চ) দুপুর চাঁদপুর জেলা পরিষদ কার্যালয়ে টেলিভিশন সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন।

তিনি বলেন, এখানকার অধিকাংশ সাংবাদিক সাংবাদিকতার পাশাপাশি সমাজসেবামূলক কার্যক্রমের সাথে সম্পৃক্ত। এক কথায় চাঁদপুরের সার্বিক উন্নয়ন ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় স্থানীয় সাংবাদিকদের অবদান অতুলনীয়, অবিস্মরণীয়। আমি সব সময় আমার শ্রদ্ধেয় সাংবাদিক ভাইদের সাথে ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাল্লাহ।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নবনির্বাচিত সভাপতি আল-ইমরান শোভন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের নেতৃত্বে সংগঠনের একটি প্রতিনিধি দল গতকাল জেলা পরিষদ চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক রহিম বাদশা, সিনিয়র সহ-সভাপতি মুনাওয়ার কানন, সহ-সভাপতি লক্ষণ চন্দ্র সূত্রধর, যুগ্ম সাধারণ সম্পাদক নাছির উদ্দিন পাঠান, সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ রানা, কোষাধ্যক্ষ নেয়ামত হোসেন, সাধারণ সদস্য তালহা জুবায়ের।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১: ৪৫ এএম, ১৩ মার্চ ২০১৭, সোমবার
ডিএইচ

Share