চাঁদপুরে সহস্রাধিক মানুষ পেল শীতবস্ত্র ও চিকিৎসাসেবাসহ ওষধ

চাঁদপুরে সামাজিক সংগঠন ও উদ্যোক্তাদের আয়োজনে সহস্রাধিক অসহায় দুস্থ নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র এবং বিনামূল্যে চিকিৎসা ও ওষধ বিতরণ করা হয়েছে। শুক্রবার চাঁদপুর পুরানবাজার এলাকায় মধুসূধন উচ্চ বিদ্যালয়ের মাঠে ফেইথ বাংলাদেশ , এম, খান ফাউন্ডেশন , উইমেন্স ইম্পাওয়ারমেন্ট অর্গানাইজেশন, ইনার হুইল ক্লাব অফ ঢাকা ওয়াসিস, প্রতিধ্বনি, উইমেন ইন মাল্টিলিটারাল এগ্রিকালচার, অরবিস ইন্টারন্যাশনাল, মাঝহারুল হক বিএনএসবি চক্ষু হসপিটাল(চাঁদপুর) , বিজয়ী – নারী উন্নয়ন সংস্থা, ব্রাইটার লাইফ স্কুল, বাংলাদেশ জাতীয় অন্ধকল্যান সমিতি এবং গ্রীন বাংলা নিউজ সহ বেশ কিছু সংগঠন এই আয়োজন করে।

ফেইথ বাংলাদেশের নির্বাহী পরিচালক নিলুফার আহমেদ করিমের সভাপতিত্বে স্বেচ্ছাসেবা মূলক কার্যক্রমে উপস্থিত ছিলেন বিজয়ী নারী উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক তানিয়া ইশতিয়াক খান, উইমেন ইন মাল্টিলিটারাল এগ্রিকালচার এর সাধারণ সম্পাদক ফাহমিদা সুলতানা, উইমেন্স ইম্পাওয়ারমেন্ট অর্গানাইজেশনের ট্রেজারার চম্পা খাতুন, কার্যনির্বাহী সদস্য রোকেয়া হায়দার নীলা, বিজয়ী নারী উন্নয়ন সংস্থা এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক তানিয়া ইশতিয়াক খান, গ্রীন বাংলা নিউজের প্রকাশক ও সম্পাদক আশিক খান, ল্যাব ওয়ান এর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল আলম।

ফেইথ বাংলাদেশের নির্বাহী পরিচালক নিলুফার আহমেদ করিম জানান, প্রায় এক যুগ ধরে সংগঠন গুলো প্রতি বছর দেশের বিভিন্ন স্থানে এই ধরনের সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় ইলিশের বাড়ি চাঁদপুরে সহস্রাধিক সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা, ঔষধ ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রতিবেদক: শরীফুল ইসলাম, ১৩ জানুয়ারি ২০২৩

Share