Home / চাঁদপুর / চাঁদপুরে সহস্রাধিক পরিবারের মাঝে সোহেল রানার ঈদ উপহার বিতরণ
সহস্রাধিক

চাঁদপুরে সহস্রাধিক পরিবারের মাঝে সোহেল রানার ঈদ উপহার বিতরণ

চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েলের পক্ষ থেকে ৬ নং ওয়ার্ড কাউন্সিলর এবং চাঁদপুর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মুহাম্মদ সোহেল রানা সহস্রাধিক গরিব অসহায় মানুষের মাঝে শাড়ি কাপড় ও লুঙ্গি বিতরণ করেছেন।

১৮ এপ্রিল মঙ্গলবার দিনভর তিনি ৬নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া-মহলায় গিয়ে এসব শাড়ি কাপড় ও লুঙ্গি বিতরণ করেন।

সকালে এ মানবিক সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল। এসময় উপস্থিত ছিলেন, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর এবং চাঁদপুর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মুহাম্মদ সোহেল রানা, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি দুলাল বেপারী, মেসির মাতব্বর, শামসুদ্দিন মিয়াজী, সাংগঠনিক সম্পাদক আলমগীর মিজি, শ্রম বিষয়ক সম্পাদক জামাল সর্দার, এলাকার মুরব্বী ইসলাম খালাসী,
ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির মোহন ও হুমায়ুন কবির হুমাসহ দলীয় নেতা-কর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ বিষয়ে, ৬নং ওয়ার্ড কাউন্সিলর এবং চাঁদপুর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মুহাম্মদ সোহেল রানা বলেন, আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দলের নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন, দেশের গরীব অসহায় মানুষের পাশে থাকার জন্য। সেই নির্দেশ মোতাবেক আওয়ামী লীগের সকল পর্যায়ে নেতাকর্মীরা নানাভাবে গরীব অসহায় মানুষদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন।

তিনি বলেন, আজকে আমরা চাঁদপুর পৌরসভার মাননীয় মেয়র জনাব জিল্লুর রহমান জুয়েল এর পক্ষ থেকে ৬নং ওয়ার্ডে সহস্রাধিক নারী পুরুষের মাঝে শাড়ি-কাপড় ও লুঙ্গী বিতরণ করেছি। আমরা সবাই যার যার অবস্থান থেকে মানবতার হাত বাড়িয়ে দিলে অচিরেই বাংলাদেশ বঙ্গবন্ধুর সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১৮ এপ্রিল ২০২৩