Home / চাঁদপুর / চাঁদপুরে সরকারি সনদপ্রাপ্ত প্যাথলজিষ্ট ছিদ্দিকুর রহমান রতনের দাফন সম্পন্ন

চাঁদপুরে সরকারি সনদপ্রাপ্ত প্যাথলজিষ্ট ছিদ্দিকুর রহমান রতনের দাফন সম্পন্ন

চাঁদপুর সরকারি কলেজের নব্বইর দশকের সাবেক ছাত্রলীগ নেতা,সরকারী সনদপ্রাপ্ত প্যাথলজিষ্ট মো: ছিদ্দিকুর রহমান রতনের দাফন তার পারিবারিক কবরস্থানে সম্পন্ন করা হয়েছে।

গত মঙ্গলবার রাত অনুমান সাড়ে ৮টায় তিনি মতলব (আইসিডিডিআরবি) হাসপাতালে কর্তব্যরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি…রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল(৫২) বছর। মৃত্যুকালে সে পিতা,এক ভাই,৩ বোন,স্ত্রী,শিশু সন্তান ১ ছেলে,১ মেয়ে,আত্বীয়-স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।

১০ মে বুধবার দুপুরে চাঁদপুর সদর উপজেলার মইশাদী গাজী বাড়ি প্রাঙ্গনে বহু সংখ্যাক ধর্মপ্রাণ মুসলমানের উপস্থিতির মধ্য দিয়ে ছিদ্দিকুর রহমান রতনের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজ শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে মায়ের পায়ের নীচে তাকে চির সমাহিত করা হয়।

রতন হচ্ছে,বাংলাদেশ রেলওয়ের (অব:) পরিচালক মো: সোলেমান গাজীর জ্যেষ্ঠ পুত্র ও শহরের প্রিমিয়ার হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের ডা: মোবারক হোসেন চৌধুরীর ভাগিনা। সে চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার চাঁদপুর প্রতিনিধি মুহাম্মদ শওকত আলী মামাতো ভাই।

জানাজা নামাজের পূর্বে তার কর্মময় জীবনের ভুলক্রটির জন্য সকলের নিকট ক্ষমা চেয়ে তার জন্য সকলের কাছে দোয়া চাওয়া হয়। এ সময় বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমানে মইশাদীর বীর মুক্তিযোদ্ধা মমিনউল্লাহ্ পাটওয়ারী একাডেমির অধ্যক্ষ মো: জালাল চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক মুহাম্মদ শওকত আলী,অএ এলাকার মেম্বার মো: জিলন ও রতনের ছোট ভাই মো: স্বপন তার বড় ভাই রতনের জন্য সকলের নিকট ভাইয়ের জন্য ক্ষমা চেয়ে বক্তব্য রাখেন।

জানাজা নামাজ পড়ান মইশাদী কাদেরিয়া চিশতিয়া ছুন্নিয়া দাখিল মাদ্রার অধ্যক্ষ মাওলানা মো: আব্দুল হানান। পরে মরহুম ছিদ্দিকুর রহমান রতনের রুহের মাগফেরাত কামনা ও আল্লাহ্ যেন তাকে বেহেস্তবাসী করেন সে জন্য মহান আল্লাহ্ পাকের দরবারে দোয়া করা হয়। মরহুম ছিদ্দিকুর রহমান রতনের পরিবারের পক্ষ থেকে তার রুহের মাগফেরাত কামনা করে সকল ধর্মপ্রান মুসলমানদের কাছে দোয়া চেয়েছেন।

স্টাফ করেসপন্ডেট, ১১ মে ২০২৩