চাঁদপুর

চাঁদপুরে সমাজসেবা অধিদপ্তরের সভা অনুষ্ঠিত

চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২২ মার্চ সকাল সাড়ে ১১টায় চাঁদপুর সমাজসেবা অধিদপ্তরের এক সভা অনুষ্ঠিত হয় । সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রজত শুভ্র সভা পরিচালনা করেন ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো.আব্দুল্লাহ আল মাহমুদ জামান,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী,ডা.বীরমুক্তিযোদ্ধা বদরুন নাহার চৌধুরী, সিভিল সার্জন ডা.সাখাওয়াত উল্লাহ,চাঁদপুর জেলার সকল উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী নির্বাহী অফিসারগণ ।

উপ-পরিচালক জানান,‘ক্যান্সার,কিডনী,লিভার সিরোসিস,স্ট্রোকে,প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীর আর্থিক সহায়তা’ প্রকল্পের জন্যে চাঁদপুর জেলার সকল উপজেলা থেকে ৪৮৩ আবেদন পাওয়া গেছে এবং এ সভায় ১১৭টি আবেদনপত্র গ্রহণ করা হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মমতবার্ষিকী ও স্বাধনিতার রজতজযন্তীতে সমাজসেবা অধিদপ্তরের গ্রহীত ‘ক্যান্সার,কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীর আর্থিক সহায়তা প্রকল্পের অধীন’ প্রতি জনকে বিশেষ বিবেচনায় ৫০ হাজার টাকা বরাদ্দ দেযার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে ।

আবদুল গনি ,২২ মার্চ ২০২১

Share