Home / চাঁদপুর / চাঁদপুরে সপ্তাহব্যাপি এসএমই পণ্য মেলা শুরু
এসএমই পণ্য মেলা শুরু

চাঁদপুরে সপ্তাহব্যাপি এসএমই পণ্য মেলা শুরু

চাঁদপুরে শুরু হয়েছে সপ্তাহব্যাপি এসএমই পণ্য মেলা। বৃহস্পতিবার সকালে শহরের আউটার স্টেডিয়ামে ফিতা কেটে এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান। এর আগে শহরের ইলিশ চত্বর থেকে বর্ণাঢ্য একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রা শহরের কয়েকটি সড়ক ঘুরে মেলা মাঠে এসে শেষ হয়।

সেখানে এসএমই পণ্য মেলার গুরুত্ব তুলে ধরে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল, চাঁদপুর চেম্বারের চেয়ারম্যান জাহাঙ্গীর আখন্দ সেলিম, চাঁদপুরে বিসিকের সহকারী মহাব্যবস্থাপক জিএম রাব্বানী প্রমূখ।

এদিকে, ক্ষুদ্র ও মাঝারি শিল্প নিয়ে এই মেলায় ৫০টি স্টল স্থান পেয়েছে। এছাড়া মেলায় প্রতিদিন শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন প্রতিযোগিতা এবং নানা ধরণের খেলাধুলার আয়োজন করেছে মেলা কর্তৃপক্ষ।

অন্যদিকে, আগামী ৪ মার্চ চাঁদপুরে এসএমই মেলার সমাপনী দিনে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি। এদিন মেলায় অংশ নেওয়া সেরা স্টলগুলোকে পুরস্কার তুলে দেবেন তিনি।

প্রসঙ্গত, এসএমই ফাউন্ডেশন আয়োজিত এই মেলায় সহযোগিতা করছে, চাঁদপুর জেলা প্রশাসন, বিসিক ও চাঁদপুর চেম্বার।

শরীফুল ইসলাম,২৭ ফেব্রুয়ারি ২০২০