চাঁদপুরে সক্রিয় ছিনতাইচক্র : ২জনকে গলাকেটে হত্যার চেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর: আপডেট: ভোর ০৪:০০, ০৮ সেপ্টেম্বর ২০১৫, মঙ্গলববার

চাঁদপুরে পৃথক ঘটনায় মতলব দক্ষিণে আবুল খায়ের গ্রুপের বিক্রয় প্রতিনিধি গোপাল চক্রবর্তী (৪৫) ও ঢাকা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী লঞ্চে ফার্নিচার দোকানের কর্মচারী মিলন মিয়া (১৯) কে ধারালো চুরি দিয়ে গলাকেটে হত্যার চেষ্টা করেছে ছিনতাইকারী চক্রের সদস্যরা।

সোমবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় মতলব দক্ষিণ উপজেলার উপাদি বাজারে গোপাল এবং সন্ধ্যা সাড়ে ৭টায় মিলন ছিনতাইকারীদের কবলে পড়ে।

গোপাল চক্রবর্তী মতলব দক্ষিণ উপজেলার উপাদী গ্রামের অনিল চক্রবর্তীর ছেলে এবং মিলন মিয়া ঢাকা কেরানীগঞ্জের বাবুসু এলাকার আইনাল বেপারীর ছেলে।

গোপালের প্রতিবেশী রোকনুজ্জামান জানান, উপাদী বাজার থেকে কোম্পানীর টাকা কালেকশন করে বাড়ি ফিরছিলো সে। পথিমধ্যে ছিনতাইকারীরা তার সাথে থাকা নগদ টাকা পয়সা নিয়ে যায় এবং তার গলার বাম দিকে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে স্থানীরা। প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

অপরদিকে মিলন মিয়ার মামা সাদ্দাম খান জানান, মিলন কুমিল্লা একটি ফার্নিসারের দোকানে কাজ করে। বিকেলে চাঁদপুর শহরের তালতলা তার নানা বাড়ীতে আসার জন্য ঢাকা থেকে এমভি সোনারতরী লঞ্চে উঠে। লঞ্চের মধ্যে ছিনতাইকারীরা তার সঙ্গে থাকা টাকা-পয়সা এবং মোবাইল ছিনিয়ে নিয়ে যায় এবং তার গলায়, মাথায় ও হাতে চুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে যায়। রাত ১০টায় লঞ্চটি চাঁদপুর ঘাটে আসলে লোকজন তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাকেও প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় প্রেরণ করে।

২টি ঘটনার বিষয় নিশ্চিত করেছেন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের চিকিৎসক আসিফ ইকবাল।

Share