Home / চাঁদপুর / ‘চাঁদপুরে প্রধানমন্ত্রীর জনসভাকে স্মরণকালের শ্রেষ্ঠ জনসমাবেশ করবো’
d moni er

‘চাঁদপুরে প্রধানমন্ত্রীর জনসভাকে স্মরণকালের শ্রেষ্ঠ জনসমাবেশ করবো’

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, আগামী ১লা এপ্রিল জননেত্রী শেখ হাসিনার জনসভাকে আমরা সকলে ঐক্যবদ্ধভাবে স্বরণকালের শ্রেষ্ট সমাবেশে রুপান্তরিত করবো।

এ জন্য আমরা সবাই যার যার অবস্থান থেকে সহযোগিতা করতে হবে। ১৫ মার্চ বৃহস্পতিবার চাঁদপুর ক্লাব মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগমন উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের প্রধামন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতমধ্যেই সারা বিশ্বের অন্যতম সৎ নেত্রী হিসেবে সম্মানিক হয়েছেন। তাই চাঁদপুরের এই জনসভায় আমরা বঙ্গবন্ধু কন্যা ও জননেত্রী শেখ হাসিনাকে আমরা সবোচ্চ সম্মান দিয়ে বরণ করে নিবো। এই আয়োজন সফল করে বাংলাদেশের মধ্যে একটি নজির স্থাপন করতে চাই।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও সাবেক সরাষ্টমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর এমপি। জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য মেজর (অব) রফিকুল ইসলাম বীরোত্তম, সংরক্ষিত নারী আসনের এ্যাড. নুরজাহান বেগম মুক্তা এমপি।

প্রতিবেদক- আশিক বিন রহিম