চাঁদপুর

‘চাঁদপুরে শিল্প-কারখানা গড়ে তুলুন’

: ব্যবসায়ীদের প্রতি চাঁদপুরের জেলা প্রশাসক

চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির অভিষেক ও বার্ষিক সাধারণ সভা শনিবার বেলা ১২টায় অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল।

তিনি বলেন, চাঁদপুরে অনেক সোনার মানুষ আছে, যারা দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী হিসেবে পরিচিত। এছাড়াও এ জেলায় অনেক শিল্পপতি রয়েছেন। আমি তাদের অনুরোধ করবো আপনারা এখানে বিভিন্ন ধরণের মিল-কারখানা স্থাপন করুন যাতে করে এখানকার মানুষের কর্মসংস্থানের ব্যাবস্থা হয়।

তিনি আরো বলেন চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র বিভিন্ন সমাজিক কর্মকান্ডে ভূমিকা রাখছে। এজন্য আমি তাদের ধন্যবাদ জানাচ্ছি।

নতুন কমিটির উদ্দেশ্যে তিনি বলেন, আপরারা আপনাদের কর্মপরিকল্পনা ঠিক করুন। চাঁদপুরের জেলা প্রশাসনের পক্ষ থেকে আমি আপনাদের সকল প্রকার সহযোগিতা করবো।

চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি সুভাষ চন্দ্র রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, বিদায়ী সভাপতির বক্তব্য রাখেন চেম্বার অব কমার্সের প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম।

নতুন বছরের বাজেট পেশ করেন বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতি মুক্তিযুদ্ধা আবুল কালাম পাটোয়ারী। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন বর্তমান সহ-সভাপতি তমাল কুমার ঘোষ।

শরীফুল ইসলাম [/author]

: আপডেট ৮:২৬ পিএম, ৯ মার্চ ২০১৬, শনিবার
ডিএইচ

Share