চাঁদপুরে শিক্ষার্থীদের ছাতা উপহার দিলেন হাজী মোশারফ হোসাইন

চাঁদপুরে বৃষ্টিভিজে ট্রাফিকের দায়িত্ব পালন করা শিক্ষার্থীদের ছাতা উপহার দিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ মোশারফ হোসাইন। ১০ আগস্ট শনিবার সকালে ‘বৃষ্টি ভিজে ট্রাফিকের দায়িত্ব পালন করছে শিক্ষার্থীরা’ এমন খবর পেয়ে হাজী মোঃ মোশারফ হোসাইন কয়েক শতাধিক ছাতা নিয়ে শিক্ষার্থীদের পাশে দাঁড়ান।

এ সময় তিনি চাঁদপুর শহরের শপথ চত্বর, রাজু চত্বর, চাঁদপুর সরকারি কলেজের সামনে সড়ক, ইলিশ চত্বর, চাঁদপুর পৌর বাসস্টেশন, জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সড়ক এবং ওয়ারলেস বাজার মোড় এলাকায় ট্রাফিকের দায়িত্ব পালন করা শত শত শিক্ষার্থীর হাতে ব্যক্তিগত পক্ষ থেকে ছাতা উপহার তুলে দেন।

এ বিষয়ে চাঁদপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক হাজী মোঃ মোশারফ হোসাইন বলেন, আমি খবর পেয়েছি চাঁদপুরের শিক্ষার্থীরা বৃষ্টিতে ভিজে ট্রাফিকে দায়িত্ব পালন করছে। আমার সন্তানরা মানব সেবায় রাজপথে নেমে এসেছে। একজন বাবা ও সচেতন নাগরিক হিসেবে তাদের পাশে দাঁড়ানো আমার নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকেই আমি শিক্ষার্থীদের ছাতা উপহার দিয়েছি। আমি অনুরোধ করবো চাঁদপুরের সকল সচেতন মানুষ আমাদের এই সন্তানদের পাশে দাঁড়ান। তারা যে মানবিক কাজগুলো করছে, এজন্য তাদের উৎসাহিত করুন। ‌

তিনি আরো বলেন, ছাত্রসমাজ দেশের যে কোন ক্লান্তিকালে স্বৈরাচারের বিরুদ্ধে রাজপথে নেমে এসেছিল। গত কয়েক বছর যাবত আওয়ামী লীগ সরকার কর্তৃক ছাত্র সমাজ নানাবিধ বৈষম্যের শিকার হয়েছে। আমি বিশ্বাস করি আমাদের এই মেধাবী শিক্ষার্থীরা আর বৈষম্যের শিকার হবে না। তারা তাদের মেধা এবং দক্ষতাকে কাজে লাগিয়ে বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নেবে। আমি বৈষম্যহীন ছাত্র আন্দোলনে সম্পৃক্ত থাকা সকল শিক্ষার্থীদের মন থেকে দোয়া এবং সাধুবাদ জানাচ্ছি।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১০ আগস্ট ২০২৪

Share