চাঁদপুর

চাঁদপুরে শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীর মাথা ফাটানোর অভিযোগ!

চাঁদপুরে মুরাদ হোসেন শুভ (১৮) নামে এক শিক্ষার্থীর মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম করে গুরুতর আহত করলেন শিক্ষক। সোমবার (২৬ মার্চ) সকালে চাঁদপুর শহরের টেকনিক্যাল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থী হলেন শহরের ১৩ নং ওয়ার্ডস্থ মধ্য তরপুরচন্ডী গ্রামের খোকন গাজীর ছেলে। সে বর্তমানে বাবুরহাট স্কুল এন্ড কলেজের ইন্টার ফাস্ট ইয়ারের ছাত্র।

পরিবারের লোকজনের দাবি, মুরাদ চাঁদপুর সরকারি কারিগরি উচ্চ বিদ্যালয়ে পড়াশুনা অবস্থায় ওই স্কুলের সহকারী শিক্ষক মোঃ আলী জিন্নাহর কাছে প্রাইভেট পড়তো। তার কাছে প্রাইভেট পড়ার বেতনের ৫’শ টাকা ওই শিক্ষক পাওনা ছিলো। গত কয়েক মাস পূর্বে মুরাদ হোসেন টেকনিক্যাল স্কুল থেকে পাশ করার পর বাবুরহাট কলেজে ফাস্ট ইয়ারে ভর্তি হন। সোমবার সকালে মুরাদ হোসেন টেকনিক্যাল স্কুলের শিক্ষক মোঃ আলী জিন্নাহর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময়, তিনি তার কাছে প্রাইভেটের বকেয়ার ৫’শ টাকা কেন দেয়নি বলে তার সাথে বাগবিতন্ডায় জড়িয়ে পড়ে। তাদের দু’জনের কথা কাটাকাটির এক পর্যায়ে ওই শিক্ষক শিক্ষার্থী মুরাদ হোসেনকে বেধরক মারধর শুরু করে। এতে মুরাদের মাথা ফেটে যায়।

মুরাদকে রক্তাক্ত জখম অবস্থায় চাঁদপুর সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এ বিষয়ে মুরাদ হোসেনের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে তারা জানান।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক মো. আলী জিন্নাহ চাঁদপুর টাইমসকে জানান, ‘মুরাদের পরিবার যা বলেছে তা সত্য নয়। আমি তাকে প্রাইভেটের টাকার জন্য মারিনি। সে আমার নাম ধরে ডেকে আমাকে ইভটিজিং করেছে। তার প্রতিবাদ করতে গেলে সে আমার গায়ে হাত তুলে, তাই এ ধরনের ঘটনা ঘটে।

তিনি আরো জানান, ‘আমি মুরাদের মাথা ফাটাইনি সে রাস্তায় পড়ে গিয়ে মাথা ফেটে গেছে।’

প্রতিবেদক- কবির হোসেন মিজি

Share