চাঁদপুর

চাঁদপুরে শিকল বেঁধে ভাইকে হত্যার চেষ্টায় আটক ২

চাঁদপুর শহরের পুরাণবাজারে ‘মাদকসেবী’ এক ভাই কর্তৃক অপর ভাই মাদকসেবী ভাইকে হত্যার চেষ্টায় শুক্রবার (২৬ আগস্ট) দু’জনকেই আটক করেছে পুলিশ।

আটকৃতরা হলেন স্থানীয় মুক্তিযোদ্ধা ডা. আ. ওয়াদুদুরে দু’পুত্র সাখাওয়াত (৩৮) ও আ. আলিম (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার সকালে ছোটভাই আ. আলিম বড় ভাই সাখাওয়াতকে হাতে পায়ে লোহার শিকল দিয়ে বেঁধে রাখে। পরে এলাকাবাসী বিষয়টি পুলিশকে অবহিত করলে পুলিশ তাদের উদ্ধার করে।

ক’জন জানায় বড় ভাই সাখাওয়াত ছোট ভাইকে শিকল দিয়ে বেঁধে নাকে মুখে পানি ঢেলে হত্যা করতে চেয়েছিলো।

পুরাণাবজার পুলিশ ফাঁড়ি ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, দাঁতের ডাক্তর ডা. আ. ওয়াদুদুদের দুই ছেলেই মাদকাসক্ত।

ঘটনার দিন শুক্রবার এলাকাবাসী তার বড় ছেলের ডাক চিৎকার শুনে ছুটে এসে দেখেন বড় ভাই সাখাওয়াতকে হাতে পায়ে লোহার শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে।

এদিকে শিকলে বাঁধা সাখাওয়াত উপস্থিত এলাকাবাসীকে চিৎকার করে জানায় তার ছোট ভাই আ. আলিম ও মা তাকে নাকে মুখে পানি ঢেলে হত্যা করার চেষ্টা করেছিলো।

আটক দু’ভাইয়ের মা জানান, তার বড় ছেলে সাখাওয়াত ‘মাদকাসক্ত’। ‘নেশা অবস্থায়’ সে খুবই ‘উগ্র’ হয়ে যায়। ঘটনার দিন সকালে সে ‘মাদকাসক্ত’ অবস্থায় তার মাকে ও ছোট ভাইকে ‘মারধর’ করে। পরে বাধ্য হয়ে ছোট ভাই এবং মা মিলে তাকে হাতে পায়ে শেকল দিয়ে বেঁধে রাখে।

কিন্তু স্থানীয় এলাকাবাসী বিষয়টি ভুল বুজে মাদকাসক্ত সাখাওয়াতের কথাকে বিশ্বাস করে পুলিশকে খবর দেয়। স্থানীয়রা জানায় আটক দুই ভাই মাদকাসক্ত।

পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গির আলম জানান, আটক দুই ভাইকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

: আপডেট, বাংলাদেশ সময় ১০:২০ পিএম, ২৬ আগস্ট ২০১৬, শুক্রবার
ডিএইচ

চাঁদপুরে শিকল বেঁধে ভাইকে হত্যার চেষ্টায় আটক ২

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম
Share