Home / চাঁদপুর / চাঁদপুরে শাহীন চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা
শাহীন

চাঁদপুরে শাহীন চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী মো. শাহীন চৌধুরীর সমর্থনে এলাকাবাসীর আয়োজনে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

২ আগস্ট শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের পুরানবাজার পূর্ব শ্রীরামদী এলাকার মরহুম মজিবুর রহমান মজু বেপারীর বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে ৪নং ওয়ার্ডের সকল শ্রেণী-পেশার নবীন ও প্রবীণ ব্যক্তিগণ অংশগ্রহণ করেন।।

এলাকাবাসী আয়োজিত এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন স্থানীয় মুরুব্বি ও সাবেক সেনা কর্মকর্তা মো. বদিউজ্জামান বেপারী। মো. আনোয়ার হোসেন মিরাজির পরিচালনায় বক্তব্য রাখেন, অত্র এলাকার মুরুব্বি ও বিশিষ্ট ব্যবসায়ী নকিবুল হায়দার চৌধুরী, ফয়সাল হায়দার চৌধুরী, বিএম নুরুজ্জামান,‌ ইসলাম চৌধুরী, মামুন চৌধুরী, সাজ্জাদ হোসেন মিয়াজী,‌ তাজুল ইসলাম টিটু, মোস্তফা মোল্লা, কামরুল বেপারী,আকলিমা শিউলি, মামুন গাজী, আনোয়ার মিজি, বিকাশ দাস, মহসিন বেপারী, বজলুর রহমান বেপারী ও মহাদেব দাসসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় বক্তারা বলেন, আমরা এই ৪নং ওয়ার্ডের বাসিন্দারা একটি পরিবারের মত। এখানে সবাই সম্প্রীতি ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক নিয়ে বসবাস করি। তাই আমরা এ এলাকার সম্প্রীতি-সৌহার্দ্য এবং উন্নয়ন-অগ্রগতি ধরে রাখতে একজন সজ্জন, পরিচ্ছন্ন ও মানবিক ব্যক্তিকে জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত করতে চাই। সেই লক্ষ্যে আমরা সকলে মতামতের ভিত্তিতে তরুণ সমাজসেবক ও মানবিক ব্যক্তিত্বসম্পন্ন মোঃ. শাহীন চৌধুরীকে আগামী চাঁদপুর পৌরসভা নির্বাচনে ৪ নং ওয়ার্ডের কাউন্সিলের প্রার্থী হিসেবে সমর্থন জানাচ্ছি। পাশাপাশি নির্বাচনে আমরা সকলে দল-মত এবং ধর্ম-বর্ণের ঊর্ধ্বে থেকে তাকে বিপুল ভোটে নির্বাচিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করছি।

বক্তারা বলেন, আমরা আশা করব শাহীন চৌধুরী‌ তার যোগ্যতা, মেধা, শ্রম এবং মানবতাবোধ দিয়ে এই এলাকার সেবা তথা উন্নয়ন করে যাবেন। আমরা বিশ্বাস করি সে যোগ্যতা এবং সামর্থ্য তার রয়েছে। নির্বাচিত হওয়ার পর শাহীন চৌধুরী তার দেওয়া কথা রাখতে পারলেই‌আমাদের আজকের এই উঠোন বৈঠক সার্থক হবে।

এই উঠোন বৈঠকের আয়োজন ও সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, স্থানীয় মাহাবুব আলম, ডাক্তার শম্ভুনাথ দাস, মোহাম্মদ আলী (মধু), ইকবাল হোসেন বেপারী, লিটন দাস, গৌতম দাস, শ্রী নন্দন দাস, কফিল দাস, জন্টু দাস, শরিফ মিয়াজী, আক্তার বেপারী, রুবেল বেপারী, মোজাম্মেল বেপারী ও সালাম বেপারী সহ আরো অনেকে।

স্টাফ রিপোর্টার, ৩ আগস্ট ২০২৪