চাঁদপুরে শাহিন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন, প্রধান আসামি গ্রেফতার

চাঁদপুর শহরের ব্যাংক কলোনী এলাকার বাসিন্দা নির্মাণশ্রমিক কিশোর মো. শাহিন (১৫) হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। হত্যার ঘটনায় জড়িত প্রধান আসামি শান্তকে গ্রেফতার করেছে পুলিশ। 

২৪ আগস্ট শনিবার দুপুরে শহরের বাসস্ট্যান্ড এলাকায় ঘন্টাব্যাপী বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করে এলাকার নারী-পুরুষসহ সর্বস্তরের মানুষ।

বিক্ষোভ ও মানববন্ধনে এলাকাবাসী ‘কিশোর গ্যাং মুক্ত সমাজ চাই’ স্লোগানে শাহিন হত্যার বিচার দাবি করেন। তারা অবিলম্বে শাহিন হত্যার ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেফতার ও শাস্তির দাবি করেন।

শুক্রবার রাত ৯টার দিকে শহরের চেয়ারম্যানঘাট অ্যাডভোকেট হেলাল উদ্দিনের বাসার সামনে পূর্ব শত্রুতার জের ধরে শাহিনকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে একই এলাকার বাসিন্দা শান্তসহ তার সহপাঠী কিশোর গ্যং সদস্যরা।

হত্যার শিকার শাহিন ব্যাংক কলোনী এলাকার ভাড়াটিয়া বাসিন্দা মো. স্বপন সরকারের ছেলে। এই ঘটনায় রাতেই ব্যাংক কলোনীর অজয়ের ছেলে শান্তকে প্রধান আসামি করে নামীয় ৬জন এবং অজ্ঞাতনামা আরও ১০জনকে আসামি করে মামলা করা হয়। মামলার বাদী হলেন শাহিনের মা সাজেদা বেগম সাজু।

চাঁদপুর সদর মডেল থানার  ওসি মো. শেখ মুহসীন আলম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। শাহিনের মা মামলা করেছে। ইতোমধ্যে প্রধান আসামি শান্ত গ্রেফতার হয়েছে। বাকি আসামিদেরও আইনের আওতায় আনা হবে।

স্টাফ করেসপন্ডেট,২৪ আগস্ট ২০২৪

Share